বুথ দখলে বাধা, পঞ্জাবে আক্রান্ত আপ প্রার্থী

পাটিয়ালা: বুথ দখলে বাধা দেওয়ায় পঞ্জাবে আক্রান্ত আমআদমি’র প্রার্থী। বুধবার সন্ধ্যায় পাটিয়ালার আপ প্রার্থী ড: ধরমবীর গান্ধীর উপরে হামলা চালালো দুষ্কৃতিরা। এই আক্রমণে জখম হয়েছেন তিনি। দুষ্কৃতিদের রোষ থেকে রক্ষা পাননি প্রার্থীর সহযোগীরাও। এঁদের বেশ কয়েকজনও এই আক্রমণে আহত হয়েছে। গোটা ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শিরোমণি অকালি দল। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

লোকসভা নির্বাচনের সপ্তম দফায় বুধবার পঞ্জাবের সবকটি আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এদিনের ভোটকে ঘিরে বিভিন্ন এলাকা থেকে বিক্ষিপ্ত অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া গিয়েছে। পাটিয়ালার একাধিক স্থানে ভোট কারচুপির অভিযোগ উঠেছে। পাটিয়ালার বাজওয়া কলোনিতে ভোট কেন্দ্র দখলের খবর পেয়ে দলীয় কর্মীদের নিয়ে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় প্রার্থী ড: ধরমবীর গান্ধী। এই সময়ই তাঁর উপরে চড়াও হয় দুষ্কৃতিরা। আপ প্রার্থীকে মারধোর করা হয়েছে বলে অভিযোগ। আক্রমণকারীদের হাত থেকে রক্ষা পাননি আপের কর্মীরা। প্রসঙ্গত, পাটিয়ালা কেন্দ্রে শাসক দল শিরমণি অকালি দলের হয়ে ভোটের ময়দানে আছে দিপেন্দর সিং ধিল্লোন।

–  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –   –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –  –

Advertisement
----
-----