বেপরোয়া বাসের ধাক্কায় বলি ২, আহত ১

স্টাফ রিপোর্টার, বহরমপুর: আরও একবার বেপরোয়া বাসের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারালো দুই বাইক আরোহী৷ ঘটনায় গুরুতর জখম হয় আরও একজন৷ আহতের নাম ওয়াসিম আক্রম৷ মৃত দুই বাইক আরোহী সালার থানার রাইগ্রামের বাসিন্দা বলে সূত্রের খবর। মঙ্গলবার দুপুরে মুর্শিদাবাদের ভরতপুর থানার বিনোদিয়া গ্রামে দুর্ঘটনাটি ঘটে।

আরও পড়ুন: সন্ধের বৌবাজার দখল নিচ্ছে দুষ্কৃতীরা, উদাসীন পুরসভা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই দিন দুপুরে তিন বাইক আরোহী যাওয়ার সময় মুর্শিদাবাদের ভরতপুর থানার বিনোদিয়া গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে৷ আর তখনই উল্টো দিক থেকে আসে একটি বাস৷ সেখানেই সরাসরি বাইকটি বাসটাকে ধাক্কা মারে৷ বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বাইক আরোহীর৷ অন্যদিকে, গুরুতর জখম হন আরও এক বাইক আরোহী।

- Advertisement -

স্থানীয়দের তৎপরতায় ওই জখম বাইক আরোহীকে প্রথমে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ তবে সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে পরে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়৷ এদিন দুর্ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি, ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ৷ যদিও ঘটনার পর থেকেই চালক ও খালাসী পলাতক বলে পুলিশ সূত্রের খবর।

আরও পড়ুন: স্কুলের হস্টেলে সাপের কামড়ে প্রাণ গেল দুই ছাত্রের

প্রসঙ্গত, এতবার পথ নিরাপত্তার বার্তা প্রচার করেও কোনও লাভ হচ্ছে না বলে দাবি করেছেন এলাকাবাসীরা৷ এই প্রচারের পরও কিছুতেই কমার নাম নেই দুর্ঘটনার। বেপরোয়া যান চলাচলের জেরে বারেবারে পথের বলি হতে হয় পথ যাত্রীদের৷ এভাবেও যদি দুর্ঘটনা নিয়ন্ত্রণ করা সম্ভব না হয় তাহলে ভবিষ্যতে বেশ বড়সড় সমস্যার মধ্যে পড়তে হতে পারে এলাকাবাসীদের৷ এখন এই শঙ্কাতেই দিবারাত্রি এক হয়েছে এলাকারা বাসিন্দাদের৷ তবে পুলিশের আশ্বাসবাণীতে বিশ্বাস রাখছেন তাঁরা৷

Advertisement ---
---
-----