মিড ডে মিল খেয়ে অসুস্থ ২৫ স্কুলপড়ুয়া

স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: মিড ডে মিলের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ল ২৫ জন স্কুল পড়ুয়া৷ বাঁকুড়া ১ ব্লক এলাকার প্রাথমিক বিদ্যালয় পাথরা শিশু শিক্ষা কেন্দ্রের ঘটনা৷ এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়৷ বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় তাদের বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে।

আরও পড়ুন: পঞ্চায়েত হিংসার দায় বিরোধীদের ঘাড়ে চাপালেন মমতা

এই প্রসঙ্গে স্থানীয়দের অভিযোগ, মিড ডে মিলের রান্না করা খাবারে টিকটিকি পড়েই এই ঘটনা ঘটেছে। দায়িত্বপ্রাপ্ত শিক্ষিকা ও রান্নার সঙ্গে যুক্ত স্বনির্ভর গোষ্ঠীর সদস্যদের সতর্ক করা হলেও তাঁরা শোনেননি। কেননা রান্না বসিয়ে তাঁরা প্রায়শই বাড়ি চলে যান। এমনকি রান্না করার সময় বা রান্না করার পরেও তাঁরা খাবারে ঢাকা দেননি বলে গ্রামবাসীদের অভিযোগ।

- Advertisement -

আরও পড়ুন: অশনির সংকেত, ভয়ে দেবের প্রেমিকা

বাঁকুড়া শহর সংলগ্ন একটি প্রাথমিক বিদ্যালয়ে এই ধরণের ঘটনা ঘটায় এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। স্কুলের অভিভাবকরা এই ঘটনায় স্কুল কর্তৃপক্ষের দায়িত্বশীল ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন। তাঁদের দাবি, মিড ডে মিলের আকর্ষণে অনেক পড়ুয়া স্কুলে আসে৷ তবে যদি এই ঘটনা ঘটলে ছেলেমেয়েদের স্কুলে পাঠাতেও ভয় পাচ্ছেন অভিভাবকরা৷ গোটা ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে। বর্তমানে অসুস্থ পড়ুয়ারা বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরও পড়ুন: ‘অনুপ্রবেশকারী’ রাজনীতিকে ধাক্কা দিয়ে দুর্গা বন্দনায় বাংলাদেশি মুসলিম শিল্পীর গান

Advertisement ---
---
-----