বিজেপির রামের জিভ কাটলেই পুরষ্কার পাঁচ লাখ: কংগ্রেস নেতা

সুবোধ সাওজি

মুম্বই: রাতারাতি বড়লোক হওয়ার সুযোগ দিচ্ছেন কংগ্রেস নেতা। নগদ পাঁচ লক্ষ টাকা পুরষ্কার দেবেন তিনি। আপনাকে শুধু কেটে আনতে হবে বিজেপি বিধায়ক রাম কদমের জিভ।

এমনই ঘোষণা করেছেন মহারাষ্ট্রের কংগ্রেস নেতা সুবোধ সাওজি। চলতি সপ্তাহের বৃহস্পতিবার এই সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যা ঘিরে শুরু হয়েছে তীব্র বিতর্ক।

আরও পড়ুন- বেহাল রাস্তায় আসে না অ্যম্বুলেন্স, কাঁধে চড়াই হাসপাতালে গর্ভবতীরা

- Advertisement -

ঘটনার সূত্রপাত অবশ্য দিন কয়েক আগে বিজেপি বিধায়কের মন্তব্য ঘিরে। পদ্ম বিধায়ক রাম কদমের মহিলাদের সম্পর্কে অত্যন্ত কুরুচিকর মন্তব্য করেন। যা ঘিরেই শুরু হয় সমালোচনা। রাম কদম বলেছিলেন, “আমি সবাইকে সাহায্য করব। যদি মেয়েরা প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে, তাহলে আমি তুলে নিয়ে এসে বিয়ে দেব।” এরপর তিনি সভায় উপস্থিত সবাইকে নিজের মোবাইল ফোন নম্বরও দেন।

রাম কদম

এই নিয়েই বিধায়ক রাম কদমকে আক্রমণ করেছেন কংগ্রেস নেতা সুবোধ সাওজি। তিনি বলেন, “রাম কদম কিছুদিন আগে একটি সভায় বলেছেন, মেয়েদের অপহরণ করে নিয়ে এলে তিনি বিয়েতে সাহায্য করবেন। রাম কদম একজন বিধায়ক। তাঁর মুখে এমন লজ্জাজনক বয়ান দেওয়া শোভা পায় না।” একই সঙ্গে তিনি আরও বলেন, “যেই জিভ দিয়ে তিনি এই কথা বলেছেন, তা ছিঁড়ে আনা হোক। যে ছিঁড়ে আনতে পারবে, তাঁকে পাঁচ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।”

রাম কসমের বক্তব্যকে সমর্থন করেনি দল। বিষয়টি নিয়ে ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছেন মহারাষ্ট্রের রাজ্যের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ।

Advertisement ---
---
-----