মোদীর সফরের আগেই টানেল দিয়ে জঙ্গি অনুপ্রবেশ কাঠুয়ায়

জম্মু: টানেল দিয়ে ভারতে প্রবেশ করেছে পাঁচ পাকিস্তানি জঙ্গি৷ ভারতীয় সেনা সূত্রে এই খবরের সত্যতা স্বীকার করা হয়েছে৷ রবিবার এই অনুপ্রবেশ ঘটেছে বলে খবর৷

উল্লেখ্য, আগামী শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জম্মু ও কাশ্মীর সফরে যাওয়ার কথা। তার আগে এই ঘটনায় নিরাপত্তারক্ষীদের চিন্তা বেড়ে গিয়েছে। আগামী তিন-চারদিন ধরে তল্লাশি চালানো হবে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

বিএসএফ-এর এক আধিকারিক জানিয়েছেন, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পাকিস্তান থেকে একদল জঙ্গি ভারতে অনুপ্রবেশ করেছে৷ নিরাপত্তারক্ষীদের পাশাপাশি স্থানীয় বাসিন্দাদেরও সতর্ক থাকতে বলা হয়েছে। সন্দেহজনক গতিবিধি দেখলেই নিরাপত্তারক্ষীদের খবর দিতে বলা হয়েছে সাধারণ মানুষকে।

- Advertisement -

কাঠুয়ার পুলিশ সুপার শ্রীধর পটেল জানিয়েছেন, বিএসএফ জওয়ানরা দেখতে পান, তারনা আলা অঞ্চলে সীমান্তে বেষ্টনীর কাছেই পাঁচজন সন্দেহভাজন ব্যক্তি ঘোরাঘুরি করছে। তাদের হাতে ব্যাগ ছিল। এরপরেই হাই অ্যালার্ট জারি করে তল্লাশি শুরু হয়েছে। সব বাহিনীকে সতর্ক করে দেওয়া হয়েছে। অতিরিক্ত চেক পয়েন্ট তৈরি করা হচ্ছে।

কাঠুয়া, সাম্বা সহ জম্মুর সব জাতীয় সড়কেও গতিবিধির উপর নজর রাখা হচ্ছে। আকাশপথেও নজরদারি চালাচ্ছে সেনাবাহিনী। তবে এখনও কিছু পাওয়া যায়নি।’

Advertisement
---