উদ্দাম শরীরি খেলার হাতছানি। পর্দার ওপার থেকে পাঠানো সে ডাকে মোহগ্রস্তের মতো হাজির হয়েছেন মানুষ। কখনও চার দেওয়ালের গোপন কথা তুলে ধরেছেন সবার সম্মুখে। কখন বন্যতায় মাতোয়ারা নগ্ন শরীর মেলে ধরেছেন টিভির পর্দায়।

কিন্তু ড্রয়িংরুমে যৌনতার প্রবেশ মানা। তাই মাঝ পথেই কখনও কখনও থমকে থাকে সম্মোহনের খেলা। তালিকায় রইল পাঁচটি সেক্স রিয়্যালিটি শো:

Advertisement

সেক্স বক্স: ২০১৬-এর ব্যান্ড নিউ সেক্স গেম ‘সেক্স বক্স’। যেখানে আমন্ত্রণ রয়েছে নব দম্পতিদের। ‘সেক্স বক্স’ টিভি শো-এর সেটে রয়েছে একটি বড় বক্স এবং একজন সেক্স বিশেষজ্ঞ। নিলি ম্যারেড কাপলরা এসে বক্সের মধ্যে মাতবে যৌনতায়। তারপর তাদের ভাললাগা-খারাপলাগা গুলি জানাবে সেক্স বিশেষজ্ঞকে। যিনি এইসব লাভবার্ডসদের সেক্স-লাইফ আরও স্পাইসি করতে টিপস দেবেন।

box
নেবারস উইথ বেনিফিটস: ২০১৫ সালে দুটি পর্ব দেখানোর পরই বন্ধ করে দেওয়া হয় এই টিভি শো-টি। আমেরিকান কমিউনিটি সুইং বল দম্পতিদের নিয়ে তৈরি করা হয়েছিল শো-টি।

nei
ডেটিং নেকেড: প্রথম দেখা হোক আদি সত্ত্বায়। ২০১৪ সালে টিভিতে আসে ডেটিং নেকেড এই শো-টি। যেখানে দুটি অপরিচিত মানুষের দেখা হবে। শর্ত শরীরে থাকবে না কোনও বস্ত্র।

dating
জিগলোস: আমেরিকার পাঁচ জিগলোদের প্রতিদিনকার জীবনযাপন নিয়ে তৈরি করা হয়েছিল ২০১১-এর জিগলো সিরিজ। যেখানে দেখানো হয়েছিল জিগলোদের পছন্দ-অপছন্দ ও আকর্ষণের বিভিন্ন দিক গুলি।

gigols
টোটালি ন্যুড: নো বয়েস। একদল মেয়েদের নিয়ে নানান উত্তেজনা ময় খেলা। ২০০৯ সালে সম্প্রচারিত এই টিভি-শোটি বেশ জনপ্রিয় ছিল।

totaly

----
--