মুম্বই: টুনিয়া, ফুলি কিংবা কাজলি নয়! নাম তার সলমন। এই নামের জেরেই ইদের বাজারে তার দর উঠেছে ৫ লাখ টাকা। আর হবেন না কেন। তার যা পেশীর গঠন যেন একেবারে রিংয়ের সুলতান। তারওপর তেমন ছটপটে। তাইতো আদর করে মালিক নাম রাখে সলমন। তার তাতেই হল বর। ইদের বাজারে তরতর করে বেড়ে চলেছে সলমনের দাম। এখনও পর্যন্ত দর উঠেছে পাঁচ লাখ।আসলে ইদের বাজারে ‘সলমন’ নামই কাফি।

স্টান্ট ও ট্রাপিজের খেলা নিয়ে আসছে ভাইজান। সিনেমার নাম ‘ভরত’। ২০১৪ সালে কোরিয়ার ব্লকবাস্টার মুভি ‘ওদে টু মাই ফাদার’ ছবির রিমেক। তবে ছবির পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’ থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি। স্ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে ছবিতে। তাইতো প্রথম লুকের ছবিতে সলমনকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছে। এছবিতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে ছবিতে। সলমনের মোট পাঁচটি লুক এই ছবিতে দেখা যাবে। থাকছে দিশা পাটানি।

ছবি: ট্যুইটারের সৌজন্যে
Advertisement

কিছুদিন আগে ট্যুইটার হ্যান্ডেলে ‘ভরত’ প্রথম লুক প্রকাশ করেছেন ছবির পরিচালক আলি আব্বাস জাফর। ছবিতে আগুনের রিংয়ের মাঝে বাইক নিয়ে দেখা যাচ্ছে ভাইজানকে। নীচে ক্যাপশনে লেখা “Ring of fire & Bharat”।

এদিকে পোস্টার মুক্তির কিছুদিন পর, পরিচালক আলি আব্বাস ট্যুইট করে প্রিয়াঙ্কার ‘ভরত’ থেকে সড়ে যাওয়ার খবর দেন। কারণ হিসাবে জানান এটা নায়িকার” এর কারণ ‘নিক অফ টাইম’। আর তাই নতুন জীবনের জন্য টিম ‘ভরত’-এর তরফ থেকে অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তবে প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্ত মোটেও ভাল ভাবে নেননি ডেভিল। বিশেষ সূত্রের খবর, অভিনেত্রীর ওপর সলমন প্রচণ্ড রেগে গিয়েছেন। আর কখনও প্রিয়ঙ্কার সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

----
--