রাতের শহরে মহিলাদের উত্ত্যক্ত একদল মদ্যপের

ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, হাওড়া: ফের রাতের শহরে তাণ্ডব চালালো একদল মদ্যপ যুবক৷ সঙ্গে মহিলাদের উত্ত্যক্ত করার অভিযোগও ওঠে৷ ঘটনাটি ঘটেছে হাওড়া সংলগ্ন কাসুন্দিয়া এলাকার স্বামী বিবেকানন্দ রোডে।

অভিযোগ, সোমবার রাতে বিবেকানন্দ রোডে একদল মদ্যপ যুবক তাণ্ডব চালায়৷ সেই সঙ্গে রাস্তা দিয়ে যাওয়া মহিলাদের উত্ত্যক্ত করতে থাকে তারা৷ এলাকার লোকজন এই ঘটনার প্রতিবাদ করলে ওই যুবকেরা তাঁদের উপর চড়াও হয়। ভাঙচুর চালায় ওই এলাকার দোকানপাটেও। এমনকি এলাকায় আতঙ্ক ছড়াতে সোডার বোতল ছোঁড়া হয় বলেও অভিযোগ উঠেছে।

খবর পেয়ে চ্যাটার্জীহাট থানার পুলিশ ঘটনাস্থলে আসে। ঘটনাস্থল থেকেই ঝন্টু সর্দার নামের এক যুবককে পুলিশ গ্রেফতার করে। তবে পুলিশ আসছে টের পেয়ে এলাকা থেকে চম্পট দেয় ওই যুবক৷ বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। জানা গিয়েছে, ওই এলাকায় দু’দল মদ্যপ যুবক ছিল৷

- Advertisement -

প্রথমে তাদের নিজেদের মধ্যে ঝামেলা হয়। মহিলাদের উত্ত্যক্ত করা নিয়ে অশান্তি চরমে ওঠে তাদের মধ্যে। এরপর এলাকার লোকজন এর প্রতিবাদ করেন। তখনই একটি ঠাণ্ডা পানীয়ের দোকানে হামলা চালায় ওই দল। এলাকায় এখনও উত্তেজনা রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়েরা। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement ---
-----