ট্রেনে মৃত্যু রেলযাত্রীর, তদন্তে রেলপুলিশ

স্টাফ রিপোর্টার, বারাকপুর: ভিন রাজ্য থেকে কাজের ছুটি নিয়ে বাড়ি ফেরার পথে ট্রেনের মধ্যেই মৃত্যু হল এক রেল যাত্রীর। মৃত রেল যাত্রীর নাম আকবর শেখ (৩৮)। তাঁর পোশাক থেকে উদ্ধার হওয়া পরিচয়পত্র ও ট্রেনের টিকিট দেখে রেল পুলিশ জানতে পারে তিনি মুম্বই থেকে হাওড়া এসেছিলেন৷ তারপর সেখান থেকে শিয়ালদহ হয়ে আপ লালগোলা ফাস্ট প্যাসেঞ্জারে তার বাড়ি মুর্শিদাবাদ জেলায় ফিরছিলেন তিনি।

আরও পড়ুন: ইমরানের চ্যালেঞ্জের স্মৃতিচারণ সানির

রেল যাত্রীদের সূত্রে খবর, আপ লালগোলা ফাস্ট প্যাসেঞ্জার বারাকপুর রেল স্টেশনে ঢুকতেই ওই রেল যাত্রী অসুস্থ হয়ে পড়েন। ট্রেনের সহযাত্রীরা দেখেন হঠাৎই আকবর সংজ্ঞাহীন হয়ে পড়েছেন। তখন অসুস্থ রেলযাত্রী আকবরকে ট্রেনের অন্য সহযাত্রীরা বারাকপুরে নামিয়ে বারাকপুর রেল স্টেশনের জিআরপির হাতে তাঁকে তুলে দেন। এরপর রেলপুলিশ অসুস্থ ওই ব্যক্তিকে দ্রুত ব্যারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

আরও পড়ুন: ইএমআই দিতে দেরি হলেও সমস্যা নেই! বড় ঘোষণা এই ব্যাংকের

রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির বাড়ি মুর্শিদাবাদের জলঙ্গী এলাকায়৷ মৃতের জামার পকেট থেকে উদ্ধার হওয়া মোবাইল থেকে তার পরিবারের আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করে রেল পুলিশ৷ ফোন মারফত মৃতের পরিবারকে এই দূর্ঘটনার খবর জানায় রেল। তবে ঠিক কি কারণে ওই রেলযাত্রীর মৃত্যু হল তা স্পষ্ট করে জানা যায়নি। রেল পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত ব্যক্তির মৃত্যুর প্রকৃত কারণ স্পষ্ট করে বলা সম্ভব হবে।

Advertisement ---
-----