একফোঁটা নুনেই হবে মিরাকল! বলছে বাস্তুশাস্ত্র

বহু বছর ধরে মানুষের ঘরে ঘরে নুনের ব্যবহার প্রচলিত। খাবারের স্বাদ বাড়াতে তো নুন অপরিহার্য বটেই। নুন ছাড়া কোনও খাবারের স্বাদই সম্পূর্ণ হয় না। তবে শুধু রান্নার ক্ষেত্রেই নয়, জ্যোতির্বিদ্যা, এমনকি বাস্তুশাস্ত্রেও নুনের গুরুত্ব রয়েছে। সম্পদ, খ্যাতি, সাফল্য পেতে সাহায্য করে একটুখানি নুন।

বাস্তুর দোষ কাটাতে কিংবা নেগেটিভ এনার্জি মুছে ফেলতে ব্যবহার করা হয় এই নুন। একফোাঁটা নুনই নাকি জীবনে মিরাকল ঘটিয়ে দিতে পারে। বিশ্বাসযোগ্য না হলেও এটাই সত্যি। বাস্তু শাস্ত্র ও জ্যোতির্বিদ্যা সংক্রান্ত বিষয়ে অনেক বইতে নুনের বিষয়টি উল্লেখ করা আছে।

১. একমুঠো নুন নিয়ে একটি বাটিতে রাখতে হবে। বাথরুমের শুকনো জায়গায় সেটি রেখে দিতে হবে। প্রত্যেকদিন নুন পাল্টে নতুন করে নুন রাখতে হবে। এতে জীবন থেকে দারিদ্র্য ঘুচে যায়।

- Advertisement -

২. খাওয়ার সময় সবসময় টেবিলে নুন রাখতে হবে। বিশ্বাস করা হয়, পরিবারের লোকজন যেখানে বসে খায় সেই টেবিলে নুন রাখলে জীবনে সমৃদ্ধি আসে। বাড়িতে কখনও টাকা ফুরিয়ে যাওয়ার সম্ভাবনা থাকে না।

৩. একটি লাল কাপড়ে নুন ঘষে সেটি মূল দরজার বাইরে ঝুলিয়ে রাখতে হবে। তাতে সব অশুভ শক্তি বাড়ি থেকে দূরে সরে যায়।

৪. রবিবার বাদে প্রত্যেকদিন ঘর মোছার জলে একটু সৈন্ধব লবণ মেশাতে হবে। সেই জলে মুছতে হবে ঘর। আর তাতে ঘরের সব কোণ থেকে নেগেটিভ এনার্জি সরে যায়।

৫. বাড়িতে অর্ধের প্রাচুর্য বজায় রাখতে একটি গ্লাসে জল নিয়ে তাতে নুন মেশান। সেটিকে ঘরের দক্ষিণ-পশ্চিম কোনে রাখুন। গ্লাসের পাশে লাল আলো জ্বালান।

Advertisement
---