বিডিও অফিসে আগুন লেগে চাঞ্চল্য ছড়াল মেমারিতে

প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, মেমারি: বৃহস্পতিবার দুপুর প্রায় সাড়ে বারোটা নাগাদ আচমকা আগুন লাগল পূর্ব বর্ধমানের মেমারি-২ বিডিও অফিসে।প্রাথমিকভাবে অনুমান, শর্ট সার্কিট থেকেই এই আগুন লাগে।

বিডিও অফিস সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল সাড়ে বারোটা নাগাদ মেমারি-২ ব্লকের বিডিও অনিন্দিতা রায় চৌধুরীর চেম্বার থেকে প্রথমে ধোঁয়া বের হতে দেখা যায়। আগুনে বিডিও-র চেম্বারে থাকা কম্পিউটার-সহ কিছু জরুরি জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। যদিও আগুন লাগার সঙ্গে সঙ্গেই বিডিও অফিসের কর্মীরা আগুন নেভানোর কাজ শুরু করেন।

খবর পেয়ে মেমারি থেকে দমকলের একটি ইঞ্জিন আসে। জানা গিয়েছে, এই ঘটনার সময় মেমারি-২-এর বিডিও অনিন্দিতা রায় চৌধুরী তাঁর চেম্বারে ছিলেন না। বর্ধমানে প্রশাসনিক বৈঠক করতে তিনি বর্ধমানেই ছিলেন। যদিও প্রশাসন সূত্রে ক্ষয়ক্ষতির হিসাব এখনও পাওয়া যায়নি। বিডিও অনিন্দিতা রায় চৌধুরী জানিয়েছেন, পুরনো ইলেকট্রিক তার থেকেই এই আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে। আগুনে কম্পিউটার-সহ কিছু জিনিসপত্র পুড়লেও কোনও কাগজপত্র পোড়েনি।

- Advertisement -

পঞ্চায়েত নির্বাচনের জন্য বিডিও অফিসের একতলায় আলাদা অফিসেই এখন কাজ চলছে। তিনিও নিজে সেই অফিসেই বসছেন। সমস্ত জরুরি কাগজপত্র সেখানেই রয়েছে। তিনি জানিয়েছেন, কম্পিউটার পুড়ে গেলেও তথ্য পাওয়ার ক্ষেত্রে কোনও অসুবিধা হবে না।

Advertisement ---
---
-----