মুখ্যমন্ত্রী পরামর্শ মেনে জনসংযোগের কাজে শ্রীরামপুরের বিধায়ক

স্টাফ রিপোর্টার, শ্রীরামপুর: লোকসভা ভোটের সামনে দাঁড়িয়ে দলের সাংসদ, বিধায়ক এবং কর্মীদের জনসংযোগ বাড়ানোর কথা বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি কৃষ্ণনগরের একটি জনসভা থেকে দলের তৃণমূল নেত্রী কড়া ভাষায় বার্তা দিয়েছিলেন দলের সাংসদ ও বিধায়কদের। মমতার বলার ২৪ ঘন্টার মধ্যেয় জনসংযোগ বাড়ানোর কাজে নামলেন শ্রীরামপুরের বিধায়ক সুদীপ্ত রায়।

শ্রীরামপুরের বহুদিন ধরে বন্ধ থাকা ওয়েলিংটন জুটমিলের শ্রমিক কলোনিতে গিয়ে তাদের দুঃখ দুর্দশার কথা শুনলেন সুদীপ্ত। বন্ধ হয়ে যাওয়া এই জুটমিল সংলগ্ন কলোনিতে প্রায় ৫০০জন মানুষ থাকেন। এদের মধ্যে কম্বলও বিতরণ করেন সুদীপ্ত।

জুটমিল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে মিল খোলার ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার চেষ্টা করবেন বলেও শ্রমিক পরিবারগুলিকে আশ্বাস দেন শ্রীরামপুরের চেয়ারম্যান।

১৯ জুলাই ব্রিগেড মঞ্চ থেকে লোকসভা ভোটের অফিসিয়াল প্রস্তুতি শুরু করতে পারে তৃণমূল। এমনটাই মত রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশের। তবে ভোটের কথা মাথায় রেখে প্রচার এবং জনসংযোগে জোর দেওয়ার জন্য দলের কর্মী ও পদাধিকারীদের নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেইমত দিদির নির্দেশ পালনে মাঠে নেমে পড়েছেন সুদীপ্ত। তবে শুধু শ্রীরামপুর ওয়েলিংটন বন্ধ জুটমিলেই নয়, নিজের নির্বাচনক্ষেত্রের সাধারণ মানুষদের সঙ্গে যোগাযোগ গড়ে তুলতে উদ্যোগী হয়েছেন শ্রীরাম এই সাংসদ।

----