বাবা-মায়ের ইচ্ছাপূরণ করতে আবীরের ট্র্যাক বদল

ছবি: ট্যুইটারের সৌজন্যে

কলকাতা: ছোট থেকে বাবা-মা চাইতেন তাঁদের ছেলে মঞ্চে দাঁপিয়ে বেড়াক। কিন্তু তা আর হল কোথায়! টেলিপর্দা থেকে সোজা বড়পর্দায় এন্ট্রি। এখন টলিউডের সুপারস্টার আবীর। কিন্তু কোথাও যেন বাবা-মায়ের ইচ্ছেটা অপূর্ণ থেকেই গিয়েছিল। সেটাতেই এবার মান্যতা দিল থেকে। অবশেষে মঞ্চে আর্বিভূত হতে চলেছেন আবীর।

বাবা ফাল্গুনি চট্টোপাধ্যায় ও মা রুমকি চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘ছু মন্তর’ নাটকে অভিনয় করতে দেখা যাবে আবীরকে। যেখানে যেখানে একটি ড্রিম সিক্যুয়েন্স দেখা যাবে নায়কে। কারণ এই বদল তো ক্ষণিকের। এই মুহূর্তে যে আবীরের হাতে রয়েছে অনেক কাজ। তাই প্রতিদিন মহরা দেওয়া বা প্রতিটা শো-এ অভিনয় করাও আবীরের পক্ষে সম্ভব নয়! তাই জানা গিয়েছে, আবীর যে অংশে অভিনয় করবে সেটুকু ক্যামেরা বন্দি করা হবে। যাতে প্রতি শো-এ থাকতে না হয় তাঁকে।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

এদিকে ৩১ আগস্ট মুক্তি পেতে চলেছে নায়কের ‘ফ্ল্যাট নং ৬০৯’। যেখানে তনুশ্রীর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এদিকে পুজোয় আসতে চলেছে নায়কের ‘ব্যোমকেশ গোত্র’। মুভি অফ দ্য ক্যাপ্টেন অরিন্দম শীল। সিগনেচ্যার ধুতি-গেঞ্জি ছেড়ে এবার ওভারকোর্ট, গলায় ম্যাফলার, হাতে চুরুট আর মোটা কালো ফ্রেমের চশমার বদলে হাফ রিমলেসে ধরা দিয়েছেন সত্যান্বেষী। সদ্য মুক্তি পেয়েছে ‘ব্যোমকেশ গোত্র’ ট্রেলার। যা মুক্তির সঙ্গে সঙ্গে সত্যান্বেষী দর্শনে হিড়িক পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবি: ট্যুইটারের সৌজন্যে
- Advertisement -

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘রক্তের দাগ’ অবলম্বনে ‘ব্যোমকেশ গোত্র’। অরিন্দম গল্পকে নিয়ে গিয়েছেন মুসৌরিতে। অরিন্দমের কথায়, “সিনেমার ভিজ্যুয়ালে সময় যেন মুসৌরিতে থমকে রয়েছে। ব্রিটিশদের সময়ের রাস্তা,দোকানপাট-সহ কত কিছু একই রকম রয়েছে! ছবি কেমন হবে, দর্শকই বলবেন। তবে বাকি ব্যোমকেশের চেয়ে এই ছবি ভি‌স্যুয়ালি অনেক উন্নত হতে চলেছে।”

আরও পড়ুন: ফের চলবে প্রোজেক্টার, জ্বলবে আলো

‘ব্যোমকেশ গোত্র’-এ আরও একবার আবীরে সঙ্গে জুটি বাঁধছেন সোহিনী। মানে সত্যবতীর চরিত্রে আরও একবার অভিনেত্রীকে দেখা যাবে।

Advertisement
-----