রোজ ভালবাসার আগুনে পুড়ছে শুভশ্রী

কলকাতা: চড় চড় করে চড়ছে উষ্ণতার পারদ। সূর্যের তাপে পুড়ছে এশহর। হাঁসফাঁস করছে মানুষ। আর সবের মাঝে প্রেমে মজেছেন নায়িকা। রোদ্দুরের নাম দিলেন ভালবাসা। যদিও মিঠে রোদ। সম্প্রতি নায়িকা হালকা রোগ মাখা তাঁর একটি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছে। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, প্রতিদিন বিশ্ব তাঁকে এভাবে ভালবাসা পাঠায়।

বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন রাজ। একে হানিমুন হয়নি। তারপর আবার একপান্তে থাকছেন রাজ অন্যপ্রান্তে শুভ। সব মিলিয়ে ভালবাসার অভাবেই হয়ত এমনটা বলছেন নায়িকা। আমি না নিন্দুকেরা বলছেন একথা।

ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক। আজকাল প্রায় বিলুপ্তর পথে পশ্চিমবঙ্গের রয়্যাল বেঙ্গল টাইগার। এদিকে দিন দিন বেড়ে চলেছে চোরা শিকারিদের উপদ্রব। আর এই জঙ্গলের চোর শিকার এবার রাজের হাতিয়ার। সদ্য মুক্তি পেয়েছে ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’-এর পোস্টার। যেখানে জোজোর ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয়জিৎ চট্টোপাধ্যায়ের ছেলে জশোজিৎকে।

- Advertisement -

আরও পড়ুন: অবশেষে রণবীরের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন দীপিকা

চিত্রনাট্যের কেন্দ্রীয় চরিত্রে জোজো। সে ক্লাস থ্রি-এর ছাত্র। তার জঙ্গল খুব পছন্দের। পশু-পাখি খুব ভালবাসে সে। তাই স্কুল ছুটিতে সে বোড়পাহাড়ি যায় কাকার বাড়িতে সে বেড়াতে। সেখানে গিয়ে মাহুতের ছেলে শিবুর সঙ্গে বন্ধু পাতায় জোজো। তার সঙ্গেই চলতে থাকে তার জঙ্গল সফর। এই দু’বন্ধুর জঙ্গল সফরে একদিন জঙ্গলে ঘুরতে ঘুরতে একটা মৃত বাঘ দেখতে পায় দু’জনে। বুঝতে পারে কিছু একটা গণ্ডগোল রয়েছে। এখান থেকেই বাঁক নেয় ছবির চিত্রনাট্য! একে একে নানা বিপদের মুখে পড়ে জোজো। কিন্তু শেষমেশ জোজো কি পারবে, সব বিপদ কাটিয়ে, চোরাশিকারিদের জালকে পুলিশের হাতে ধরিয়ে দিতে? এই নিয়ের তৈরি ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। যা মু্ক্তি পেতে চলেছে এবার বড়দিনের মরশুমে। তাই নিয়েই মেতে আছেন পরিচালক।

আরও পড়ুন: একই রঙের জামা পরে পার্টিতে মজে হট টলি-কাপেল

তবে ১১ জুন বিয়ের একমাস পূর্তিতে নায়িকা পৌঁচ্ছে গিয়েছেন অরুনাচল। শ্যুটিং স্পটে থাকলেও গোটা দিন কাটিয়েছেন হাবির সঙ্গে। এদিকে আংটিবদল-মালাবদলের পর্ব শেষ। রাজ-শুভশ্রীর বিয়ে নিয়ে উন্মাদনায় ভাটা পড়েছে অনুরাগীদের। শুরু হয়েছে নতুন গুঞ্জন। কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, প্রেগন্যান্ট শুভশ্রী। টলিউডের সুপারস্টার জিৎ-এর করা একটি ট্যুইট থেকে ছড়িয়েছিল এই জল্পনা। তবে জিমে এক্সারসাইজের ভিডিও পোস্ট করে সেসব জল্পনা ধোপে টিকতে দেননি অভিনেত্রী।

Advertisement
---