রাজভবন অভিযান: দশ মিনিট আগে ডাক পেয়ে ক্ষুব্ধ অধীর

স্টাফ রিপোর্টার, কলকাতা: সদ্য প্রাক্তন হয়েছেন। অথচ তাঁকে ছাড়াই রাজভবন অভিযান-মানতে পারছেন না অধীর চৌধুরি। দশ মিনিট আগে আমন্ত্রণ পাওয়ায় প্রকাশ্যে কিছু না বললেও ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। ইসলামপুরকাণ্ডে সিবিআই তদন্তের দাবি জানাতে রবিবার সপার্ষদ রাজ্যপালের দ্বারস্থ হয়েছিলেন নতুন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। সেই টিমে ছিলেন না সদ্য প্রাক্তন প্রদেশ সভাপতি অধীর চৌধুরি। তাঁর ঘনিষ্ঠ মহলের দাবি, রাজভবনে যাওয়ার জন্য নাকি অধীর চৌধুরিকে দশ মিনিট আগে আমন্ত্রণ জানানো হয়।

আরও পড়ুন: বেনজির পরম্পরা, নতুন সভাপতিকে ফুল দিয়ে বরণ করলেন প্রাক্তনী

প্রাক্তন প্রদেশ সভাপতির ঘনিষ্ঠরা দাবি করছেন, এদিন রাজভবন যাওয়ার দশ মিনিট আগে দলের বর্ষীয়ান নেতা প্রদীপ ভট্টাচার্য অধীর চৌধুরিকে ফোন করে রাজভবনে যাওয়ার জন্য বলেন। অধীর চৌধুরির কাছের লোকেদের বক্তব্য, দশ মিনিটে যে বহরমপুর থেকে কলকাতায় আসা যায় না সেটা কি ওরা জানেন না? এটা তো আগে থেকে পরিকল্পনা করেও যাওয়া যেত।

- Advertisement -

এ বিষয়ে প্রদীপ ভট্টাচার্যকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আগে থেকে কীভাবে জানাব? আমাদের কর্মসূচিটা তো আধ ঘণ্টা আগে ঠিক হয়েছে। আর রাজ্যপাল তো সময়ই দিচ্ছিলেন না। আমি ব্যক্তিগত ভাবে অনুরোধ করায় সাতটার মধ্যে যাওয়ার জন্য বলেন। আর আমি যখন ওকে ফোন করি তখন ও আমায় জানায় ও বিমানবন্দরে আছে। আসতে পারবে না। এ ব্যাপারে কারও খারাপ লাগলে আমার কিছুই বলার নেই। প্রদেশ কংগ্রেস এর এক নেতার বক্তব্য, অধীরবাবুও অনেকসময় অনেককে বাদ দিয়ে অনেক কর্মসূচি করেছেন। ওঁর ঘনিষ্ঠরা তো সবই জানেন। তাহলে এখন ওদের খারাপ লাগছে কেন?

আরও পড়ুন: মঙ্গলের রাশিচক্রে কোনদিকে ঘুরছে আপনার ভাগ্যের চাকা?

Advertisement ---
---
-----