‘জোর করে আমায় স্যুইটে নিয়ে গিয়ে……!!’

ওয়াশিংটন:  আর মাত্র কিছুদিনের অপেক্ষা। দেশের প্রেসিডেন্টকে নির্বাচিত করবেন আমেরিকার মানুষ। চলছে এখন জোর প্রস্তুতি। প্রধান দুই যুযুধান রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প এবং ডেমোক্র্যাটিক প্রার্থী হিলারী ক্লিনটনের শিবিরেও চলছে জোর প্রস্তুতি। কিন্তু যেভাবে একের পর কেলেঙ্কারিতে নাম জড়াচ্ছে ট্রাম্পের তাতে নির্বাচনের আগেই বেশ অস্বস্তিতে রিপাবলিকান শিবির। একের পর এক যৌন কেলেঙ্কারিতে নাম জড়াচ্ছে ট্রাম্পের। যা নিয়ে রীতিমত কোনঠাসা ডোনাল্ড ট্রাম্প। পরিস্থিতি আয়ত্তে আনতে ময়দানে নামতে হয়েছে ট্রাম্পের স্ত্রীকেও। কিন্তু তাতেও খুব একটা কাজ হয়নি।

সম্প্রতি তাঁর বিরুদ্ধে এবার যৌন নিগ্রহের অভিযোগ আনলেন পর্নস্টার জেসিকা ড্রেক। সাংবাদিক সম্মেলন ডেকে তিনি দশ বছর আগেকার একটি ঘটনার কথা বলেন। তিনি বলেন, ক্যালিফোর্নিয়ার লেক তাহো-তে একটি গল্‌ফ টুর্নামেন্ট চলছিল। তখন জেসিকা এবং তাঁর কয়েকজন বান্ধবীকে নিজের স্যুইটে আমন্ত্রণ জানায় ট্রাম্প। জেসিকার বক্তব্য, সেখানেই ইচ্ছার বিরুদ্ধে ট্রাম্প তাঁকে এবং অন্য আরও দু’জনকে জড়িয়ে ধরেন এবং জোর করে চুম্বন করেন।
ঘটনায় রীতিমত ক্ষুব্ধ হন জেসিকা। ঘটনার পরেই কার্যত রেগেমেগে স্যুইট ছেড়ে বেরিয়ে যান জেসিকা। কিছুক্ষণ পরে ট্রাম্পের হয়ে অন্য এক ব্যক্তি ফোন করে জেসিকাকে স্যুইটে ফিরে ট্রাম্পের সঙ্গে ডিনার সারতে বলেন। জেসিকা রাজি না হলে ট্রাম্প নিজেই ১০,০০০ ডলার অফার করেন তাঁকে।

এই নিয়ে মোট ১১ জন মহিলা ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ আনলেন। যদিও ফের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন ট্রাম্প। তাঁর মতে বিরোধী রাজনৈতিকদলের ষড়যন্ত্র চলছে তাঁর বিরুদ্ধে।

Advertisement
---