করণের বিরুদ্ধে ঘুষের অভিযোগ আনলেন অজয়

মুম্বই:  বক্স-অফিসে চলে মারকাঠারি লড়াই। একে-অপরে ছাপিয়ে যাওয়ার। তবে বক্স-অফিসে এই যুদ্ধ নতুন কিছু নয়। যা নতুন তা হল বক্স-অফিসের বাইরেই এখন চলছে অন্য এক লড়াই। যে লড়াইয়ে পরিচালক করণের দিকে অভিযোগের আঙুল তুলেছেন অজয় দেবগণ। নায়কের দাবি,২৫ লাখ টাকা ঘুষ খাইয়েই নাকি করণ জোহর অজয় দেবগণের ছবি ‘শিবায়া’-এর নেগেটিভ পাবলিসিটি করাচ্ছেন।

অজয়ের কথায়, করণ জোহর নাকি কমল আর খানকে ২৫ লাখ টাকা দিয়েছেন ‘শিবায়ে’ ছবি নিয়ে ট্যুইটারে অপপ্রচার করতে। শুধু তাই নয়! অজয় এটাও বলেন, ‘প্রযোজক কুমার মঙ্গতকে কমল আর খান স্পষ্ট জানিয়েছেন এই লেনদেনের কথা’। তাই ট্যুইটারে অজয় লিখেছেন, ‘বলিউড ফিল্ম  ইন্ডাস্ট্রিতে আমার বহুদিন হল, আমার বাবাও এই ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরে কাজ করেছে। কিন্তু এতদিন পর এমন এক ঘটনা ঘটল, যাতে মনে হচ্ছে আমরা নিজেরাই নিজেদের পায়ে কুড়ুল মারছি। আর তাও কমল আর খানের মতো মানুষকে সঙ্গে । হঠাৎ করণ জোহরের নামও এসেছে এই ঘটনায়। আমি বলব, দয়া করে করণ, একটু তুমি নজরে নাও বিষয়টিতে।

ট্রেলার প্রকাশ পাওয়ার পর থেকেই অজয় দেবগণের ‘শিবায়ে’ ছবি নিয়ে আলাদা উৎসাহ তৈরি হয়েছিল গোটা বলিউডে। ছবির সিনেম্যাটোগ্রাফি নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ফিল্ম সমালোচকরা। স্বভাবতই, ছবি নিয়ে আশার আলো দেখেছেন অজয় দেবগণ। অজয় দেবগণের ‘শিবায়ে’  ছবির সঙ্গেই মুক্তি পাচ্ছে করণ জোহরের নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।  আর এই ছবিরও ট্রেলারের প্রশংসায় পঞ্চমুখ গোটা বলিউড।

Advertisement
-----