পিএনবি কেলেঙ্কারিতে জড়িয়ে গেল মমতার এই মন্ত্রী

কলকাতা: ছবির পালটা ছবি! আর সেই ছবি ঘিরেই পিএনবি কেলেঙ্কারিতে জড়িয়ে গেল মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম।

পিএনবি কেলেঙ্কারিতে কেন্দ্রের শাসকদল বিজেপিকে আক্রমণ করে চলেছে বিরোধী শিবির। কংগ্রেস সহ সকল বিরোধী দলই নিশানা করে চলেছে মোদী সরকারকে।

আরও পড়ুন- ৮০০ কোটির ঋণ! মালিকের দাবি ‘দেশ ছেড়ে কোথাও পালাইনি’

- Advertisement -

দেশের সবথেকে বড় ব্যাংক কেলেঙ্কারির মূল অভিযুক্ত নীরব মোদীর সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি দেখিয়ে কেন্দ্রকে আক্রমণ করে চলেছে বিরোধীরা। এই তালিকায় রয়েছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। এবার মমতার মন্ত্রীসভার গুরুত্বপূর্ণ মন্ত্রীর সঙ্গে পিএনবি কেলেঙ্কারির অন্যতম অভিযুক্ত মেহুল চোকসির ছবি প্রকাশ করে ঘাস ফুলকে পালটা দিল পদ্ম ফুল।

আরও পড়ুন- চুপ চাপ ঘরে বসে থাকুন, বিরোধীদের হুঁশিয়ারী সাংসদের

নানাবিধ ইস্যুতে গুরুত্বপূর্ণ অবস্থান নিয়ে জাতীয় রাজনীতির আলোচনায় উঠে এসেছে তৃণমূল। জাতীয় স্তরে অন্যান্য আঞ্চলিক দলের তুলনায় এই মুহূর্তে অনেকটাই এগিয়ে রয়েছে ঘাস ফুল শিবির। পিএনবি ইস্যুতে তাদেরও কেন্দ্রকে আক্রমণের অন্যতম হাতিয়ার নীরব মোদীর সঙ্গে প্রধানমন্ত্রী ছবি। এবার সেই ছবি ঘিরেই বিপাকে পড়ল তৃণমূল।

আরও পড়ুন- ভারতীর অবদানের জন্য প্রতিদান দিচ্ছেন দিলীপ! গেরুয়ায় ‘গটআপ’ চর্চা

পিএনবি কেলেঙ্কারিতে অভিযুক্ত মেহুল চোকসির সঙ্গে রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্রের ছবি প্রকাশ করেছে বঙ্গ বিজেপি। রবিবার সেই ছবি সামনে এনেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ২০১৭ সালের জুলাই মাসেই মুম্বইতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে হওয়া বাণিজ্য সম্মেলনে আমন্ত্রিত ছিল মেহুল চোকসি।

দিলীপ ঘোষের প্রকাশ করা ছবি

রাজ্যের অর্থমন্ত্রীর সঙ্গে তাকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে ওই ছবিতে। ওই ছবি প্রকাশ করে দিলীপ বাবু বলেছেন, “এই ছবিতেই তো প্রমাণ হচ্ছে, অমিত মিত্রের সঙ্গে মেহুল চোকসির কতখানি অন্তরঙ্গতা আছে।” পিএনবি কাণ্ড নিয়ে বেশি তৃণমূল কংগ্রেসকে মাতামাতি না করার পরামর্শ দিয়েছেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement
-----