মুম্বই: সময়ের সঙ্গে বদলেছে অভিনয়ের ধারা। আর এই ধারার সঙ্গে নিজেকে ভালোমতোই খাপ খাইয়ে নিয়েছেন অমিতাভ। এই ৭৫-এও তিনি সমানে টক্কর দিয়ে চলেছেন নতুন প্রজন্মকে। সম্প্রতি শাহেনশার তেলুগু ছবির, যে লুক সামনে এসেছে তা দেখে রীতিমতো চমকে যাবেন আপনি। আর এদিকে ঘুম উড়েছে বলি- হিরোদের।

চরিত্রের খাতিরে লুক নিয়ে অমিতাভের এক্সপেরিমেন্ট নতুন কিছু নয়। এর আগেও বিভিন্ন দর্শকদের চমকে দিয়েছেন বিগ বি। তবে এবার সামনে এসেছেন একেবারে অন্য আদলে। যদিও পুরোটাই মেকআপের যাদু। কিন্তু বিগ বি-র এই লুক সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। অমিতাভ নিজের ট্যুইটার প্রোফাইলে শেয়ার করেছেন ছবিটি।

 

ছবির পটভূমি সিপাহী বিদ্রোহের আগের। ভারতের প্রথম স্বাধীনতা সংগ্রামী নরসিমহা রেড্ডির বায়োপিক। যেখানে রেড্ডির পথপ্রদর্শকের চরিত্রে দেখা যাবে বিগ বি-কে। ইতিমধ্যেই হায়দরাবাদের একপ্রস্থ শ্য়ুটিং সেরে এসেছেন তিনি। প্রযোজক রাম চরণ বলেন, “চরিত্রটি ছোট হলেও তা বলিষ্ঠ। সে কারণেই অমিতাভের মতো অভিনেতাকে চেয়েছিলেন প্রযোজক-পরিচালক। অমিতাভ রাজি হওয়ায় বেজায় খুশি কলাকুশলীরা।”

নরসিমহা রেড্ডির চরিত্রে রয়েছে দাক্ষিণাত্যের সুপারস্টার চিরঞ্জীবী। এছাড়া দেখা যাবে, নয়নতারা, বিজয় সেতুপতি, জগপতিবাবুর মতো তারকাদের৷

----
--