প্রতিবেশীর ঝামেলা মেটাতে গিয়ে দৃষ্টি হারালেন ‘নির্দোষ’ ব্যক্তি

স্টাফ রিপোর্টার, মালদহ: দুই প্রতিবেশী বচসার জেরে লাঠির আঘাতে দৃষ্টিশক্তি হারাল এক নিরীহ গ্রামবাসী। ঘটনাটি ঘটেছে মালদহের হবিবপুর থানার ধুমপুর গ্রামে৷ আহতের নাম সাঞ্জেল মার্ডি(৪২)৷

আরও পড়ুন: ‘আরব সেনার ক্ষেপণাস্ত্রেই বহু শিশুর মৃত্যু ইয়েমেনে’

আরও পড়ুন: ভারত-ইংল্যান্ড সিরিজের তারকা ক্রিকেটার গ্রেফতার

আশঙ্কাজনক অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। অভিযুক্ত দিলীপ মুর্মুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, বুধবার বিকেলে গ্রামে একটি গাছের তলায় বসে প্রতিবেশীদের সঙ্গে গল্প করছিলেন সাঞ্জেল মার্ডি। সেই সময় প্রতিবেশী সোকেন বর্মনের সঙ্গে কেবল লাইন নিয়ে বচসা শুরু হয় দিলীপ মুর্মুর। অভিযোগ, সেই সময় সোকেনের উপর লাঠি নিয়ে চড়াও হয় দিলীপ মুর্মু।

আরও পড়ুন: ক্লাস না হওয়ায় বিক্ষোভে সামিল রাইপুরের পলিটেকনিক পড়ুয়ারা

তাদের বচসা থামাতে যান সাঞ্জেল মার্ডি৷ তখনই লাঠির আঘাত লাগে সাঞ্জেলের বাঁ চোখে। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়৷ সেখানে তাঁর চোখের অবস্থা আশঙ্কাজনক দেখে রাতেই তাঁকে স্থানান্তরিত করা হয় মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বর্তমানে সেখানেই চলছে তাঁর চিকিৎসা।

আরও পড়ুন: ‘‘নিউমার্কেটে বহুদিন কাজ করেছি, এই শহর আমার খুবই প্রিয়’’: অক্ষয়

আরও পড়ুন: তাৎক্ষণিক তিন তালাক এখন জামিনযোগ্য, নয়া সংশোধনী কেন্দ্রের

আক্রান্ত সাঞ্জেল মার্ডি জানিয়েছেন, তার সঙ্গে কোনও ঝামেলা ছিল না। দুই প্রতিবেশীর মধ্যে ঝামেলা থামাতে গিয়ে তিনি বাঁ চোখের দৃষ্টি হারায়৷ অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়েরের কথাও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: জলবন্দি ঝাড়গ্রামবাসীর দিকে সাহায্যের হাত বাড়াল রামকৃষ্ণ মিশন

Advertisement
---
-----