এই প্রশ্নের উত্তর দিলেই খোলসা হবে ফ্ল্যাট নং ৬০৯ এ ভৌতিক রহস্য

ছবি: ট্যু্‌ইটারের সৌজন্যে

কলকাতা : রাজারহাটে সেই অভিশপ্ত ফ্ল্যাট৷ যার সম্বন্ধে কথা বলতে নারাজ প্রতিবেশীরা৷ বহু কষ্টে ভারাটে কিংবা ক্রেতা পেলে, ব্রোকার খুব তাড়াহুড়ো করে ফ্ল্যাটটা বিক্রি করে দিলেই বাঁচে৷ টলিপাড়ায় বেশ বদনাম ছড়িয়েছে ফ্ল্যাটটার সম্বন্ধে৷ বাড়িতে সায়ন্তনী এবং অর্ক ছাড়াও আরও একজন থাকে৷ যাকে একমাত্র অনুভব করতে পারে সায়ন্তনী৷ ওকে একজন বলেছিল, “আমি সব জানি কিন্তু কিছু বলব না৷” কে এই কথাটা বলেছিল সায়ন্তনীকে? উত্তর খোঁজার দায়িত্ব আপনার৷ সঠিক উত্তর পেলেই আপনিও এন্ট্রি নিতে পারবেন ‘ফ্ল্যাট নং ৬০৯’এ৷

‘ফ্ল্যাট নং ৬০৯’ ছবি মুক্তির আর মাত্র কয়েকটা দিন বাকি৷ তারই মাঝে শুরু হয়ে গিয়েছে এই প্রতিযোগীতা৷ ট্রেলার দেখে চটপট উত্তর দিতে হবে এই প্রশ্নের, যে কে এই কথাটা সায়ন্তনীকে বলেছিল৷ তাহলেই ছবির প্রিমিয়ার শোয়ের টিকিট পাওয়ার সুযোগ হয়ে যাবে আপনার৷ অর্থাৎ ছবির হিরো-হিরোইন, আবির এবং তনুশ্রীর সঙ্গে দেখতে পাবেন ছবিটি৷

ছবি: ট্যু্‌ইটারের সৌজন্যে

আরও পড়ুন: পরিচারিকার বিয়েতে অভিনেত্রী, ভাইরাল ছবি

- Advertisement -

চিত্রনাট্য অনুযায়ী নিজেদের আরও কাছাকাছি পেতে নববিবাহিত এক দম্পতি রাজারহাটে ফ্ল্যাট খুঁজতে বেরিয়েছেন। এক মাতব্বর ব্রোকারের পাল্লায় পড়েন তাঁরা। বাজেট অনুযায়ী ফ্ল্যাট পছন্দও হয়। কিন্তু অদ্ভুত কিছু শর্ত মেনে নিতে হয় দম্পতিকে। কখনও একটা দরজা বন্ধ করে রাখার শর্ত। কখনও বা পরিচারিকা জানিয়ে দেয়, ওই ফ্ল্যাটে দুপুরের পর আর সে কাজ করতে পারবে না। প্রতিবেশীদের সঙ্গে একে একে আলাপের পর ওই দম্পতি বুঝতে পারেন তাঁদের আচরণও কিছু ক্ষেত্রে অসংলগ্ন।

ছবিতে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করে আবির জানিয়েছেন, “এই ছবির নেপথ্যে এমন কিছু বিষয় তুলে ধরা হবে যা সত্যি নতুন। হরর এবং থ্রিলারের সংমিশ্রণে বানানো হয়েছে ‘ফ্ল্যাট নং ৬০৯’। আমি এই বাড়ির বাসিন্দা ছিলাম। আর এই বাড়িতে বাকিরা প্রবেশ করেও খুব ভালো লাগবে৷” তনুশ্রী জানিয়েছেন, “ভুতের ছবি বললে ভুল হবে, এই ছবিতে হরর, রোম্যান্স, থ্রিলার সব আছে। অন্য ধরনের ছবি৷ দর্শক পুরো ছবিটাই এনজয় করবে৷”

কিন্তু সমস্যাটা ঠিক কোথায়? উত্তর লুকিয়ে রয়েছে ছবির ক্লাইম্যাক্সে। সুতরাং আগাগোড়া রহস্যে থাকছে এই কাহিনিতে। বেশ কয়েক মাস আগেই টলিপাড়ার ব্রেকিং গসিপ ছিল একসঙ্গে থাকছেন আবির ও তনুশ্রী। আর সেই ফ্ল্যাটের নেমপ্লেট কিছুদিন আগে নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ারও করেছিলেন তনুশ্রী।

আরও পড়ুন: একজন যদি রুক্মিনী হন অন্যজন তাহলে কে?

অরিন্দম ভট্টাচার্যের আগামী ছবি ‘ফ্ল্যাট নং ৬০৯’-শ্যুটিং চলাকালীন একসঙ্গে থাকছেন তাঁরা। তনুশ্রীর শেয়ার করা ছবিতে দেখা গিয়েছিল ফ্ল্যাটের নেমপ্লেটের সামনে দাঁড়িয়ে রয়েছেন আবির। আগেই হয়েছে এই ছবির ট্রেলার লঞ্চ। আবির-তনুশ্রী ছাড়াও এই ছবির বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়, মমতা শংকর, খরাজ মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষকে। ‘অন্তর্লীন’-এর পর এটা অরিন্দমের দ্বিতীয় ছবি।

Advertisement
----
-----