হাসপাতালে ভরতি বনি কন্যা, শ্যুটিং ফেলে ছুটে এলেন অর্জুন

মুম্বই : অভিনেতা অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুরকে সম্প্রতি হাসপাতালে ভরতি করা হয়েছে৷ মাইগ্রেন অ্যাটাকের কারণে হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে৷ মুম্বইয়ের বেসরকারি হাসাপাতালে নিয়ে যাওয়া হয়েছিল অংশুলাকে৷ সূত্রের খবর, সেরে উঠছেন তিনি৷ বাড়ি নিয়ে যাওয়া হয়েছে তাঁকে৷ বোনের অসুস্থতার সময় নেপালে ছিলেন অর্জুন৷ পরিচালক রাজ কুমার গুপ্তার ‘ইণ্ডিয়াস মোস্ট ওয়ান্টেড’র শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা৷

অংশুলার মাইগ্রেন অ্যাটাকের খবর পেয়েই শ্যুটিং ছেড়ে বেরিয়ে আসেন তিনি৷ হঠাৎ করে শ্যুট থেকে আসার কারণে পরিচালককে তিনি কথা দিয়েছেন ফিরে ডাবল শিফ্টে কাজ করবেন৷ অংশুলা সেরে উঠতেই শ্যুটিং ফ্লোরে ফিরে যান তিনি৷ প্রসঙ্গত, অর্জুন কাপুর এবং পরিনীতি চোপড়ার সেই ‘ইশকজাদে’র পুরনো প্রেম আবারও জেগে উঠেছে৷ ‘পেহেলিবার এক বিবি কা অ্যাফেয়ার,‌‌ কিসি আদমিকে সাথ নেহি,‌‌ এক শহরকে সাথ দেখ‌া ‌হে‌’।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

ভালবাসা, ঘর-সংসার, পরিবার, নিজের দেশ-সব কিছু ছেড়ে, এক অজানা-অচেনা দেশে থাকার অদম্য জেদ। কিন্তু কেন! কিসের জন্য পিছু টান ছেড়ে নিজের শেখর উপড়ে বিদেশীনি হওয়ার চেষ্টা?উত্তর কিছুটা আন্দাজ করতে পারবেন ‘নমস্তে ইংল্যান্ড’ ট্রেলার দেখে। ‘নমস্তে লন্ডন’-এর ফ্লেভার বজায় রেখে, এবারেও পঞ্জাব দা পুত্তার অর্জুন কাপুর বউকে দেশে ফিরিয়ে নিয়ে যেতে আসে বিদেশে। তবে এখানে কাহীনিতে রয়েছে ট্যুয়িস্ট। এই গল্পে দেড় বছর সংসার করার পর, পঞ্জাব ছেড়ে ইংল্যান্ডে পালিয়ে যান জসমিন (পরিণীতি)।

- Advertisement -

আরও পড়ুন: ‘নো গ্ল্যামার’ ফর্মূলা বদলালে সৃজিত, ভিড় জমাল নতুন মুখেরা

কিন্তু না তার সংসারে ভালবাসার অভাব ছিল না। কিন্তু কেন এমন করল জসমিন! তার উত্তর মিলবে পর্দায়। প্রসঙ্গত সেবার ‘ইশকজাদের’ ভালবাসার শেষরক্ষা হয়নি। নেপথ্যে ধর্ম। আর এবার মুক্তি আগেই খানিকটা সেই কারণে বিতর্কে জড়িয়েছে ‘নমস্তে ইংল্যান্ড’। কিছুদিন আগে মুক্তি পেয়েছিল এই ছবির পোস্টার। যেখানে ছিল ভারতের মানচিত্র। সমস্যা হল ইন্ডিয়ার ম্যাপ নাকি ভুল আঁকা হয়েছিল পোস্টারে। ‘আকসাই চিন’ অংশটি দেখানোই হয়নি সেখানে৷ তাই নিয়েই রে রে করে উঠেছিল নেটিজেনদের দল।একের পর এক বিতর্কিত মন্তব্যে ভরেছে ট্যুইটার।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

কেউ বলছেন, পোস্টারের মানচিত্রে ‘আকসাই চিন’ অংশটি বাদ দিয়ে নীরবে কী বলতে চাইছেন নির্মাতারা? কেউ আবার বলেছিলেন, চিনকে খুশি করতেই নাকি এমন পন্থা নিয়েছেন নির্মাতারা। বিতর্ককে উপেক্ষা করে ট্রেলারেই বাজি মেরেছেন ইশকজাদে জুটি। ইতিমধ্যে ভিউজ চলে গিয়েছে লাখের ওপরে। ঘুরছে নায়ল-নায়িকাদের ট্যুইটার হ্যান্ডেলে।

Advertisement ---
---
-----