‘পাকিস্তানের একটা গুলি এলে যেন বুলেটের হিসেব না করে ভারতীয় সেনা’

আগরতলা: ভারত পাকিস্তানের সঙ্গে শান্তিপূর্ণ সম্পর্কই রাখতে চেয়েছিল। কিন্তু, পাকিস্তান যা করছে তার জবাবে অগুন্তি বুলেট ছোঁড়া উচিৎ ভারতের। ফের একবার পাকিস্তানের বিরুদ্ধে এইভাবেই কড়া ভাষায় বার্তা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

শনিবার আগরতলায় এক নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে রাজনাথ বলেন, ‘আমি ভারতীয় সেনাবাহিনীকে নির্দেশ দিয়েছি, যাতে পাকিস্তানি ফোর্স একটা গুলি ছুঁড়লে ভারতের দিক থেকে পরপর বুলেট ছোঁড়া হয়।’ তিনি আরও বলেন প্রতিবেশী হিসেবে ভারত কখনই পাকিস্তানের উপর আগে অ্যাটাক করতে চায় না। সমস্ত প্রতিবেশীর সঙ্গেই শান্তিপূর্ণ সহাবস্থান চায় ভারত। তবে, পাকিস্তান কাশ্মীরকে ছিঁড়ে টুকরো টুকরো করে দিতে চাইছে, ভাই ভারতে একের পর এক হামলা চালিয়ে যাচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

আরও পড়ুন: মর্মান্তিক! পিটিয়ে খুন ফুটপাথে থাকা প্রাক্তন আর্মি ক্যাপ্টেনকে

- Advertisement DFP -

একই সঙ্গে ত্রিপুরার বাম পরিচালিত সরকারকেও আক্রমণ করেন তিনি। বলেন, ২৫ বছর ধরে আদতে রাজ্যের জন্য কিছুই করেনি রাজ্যের সরকার। ত্রিপুরা জুড়ে শুধুই বেড়েছে দারিদ্র্য আর বেকারত্ব। পশ্চিমবঙ্গের কথা উল্লেখ করে তিনি বলেন, ৩৫ বছরের শাসনকালে এরাজ্যকেও ধ্বংস করে দিয়েছে বামেরা। সাধারণ মানুষের উদ্দেশে রাজনাথ সিং বলেন, আগামী ১৮ ফেব্রুয়ারির পরও যদি বাম সরকার ত্রিপুরায় শাসন জারি রাখে তাহলে তারা রাজ্যটাকে শেষ করে দেবে। ত্রিপুরা সহ গোটা উত্তর-পূর্বের উন্নয়ন একমাত্র বিজেপিই করতে পারে বলে দাবি তাঁর।

উদাহরণ টেনে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের ১৯টি রাজ্যে শাসন করছে বিজেপি। কারণ মানুষ বিশ্বাস করে যে বিজেপিই একমাত্র দারিদ্র্য দূর করতে পারে। ত্রিপুরায় বিজেপি ক্ষমতায় এলে সেরাজ্যে থাকা প্রচুর প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে উন্নয়ন করবে বলেও জানান তিনি।

আরও পড়ুন: ‘পাক রাজধানীর কাছেই চলছে বিশাল জঙ্গি শিবির’

Advertisement
----
-----