নয়াদিল্লি: ফের ভারত ভাঙার পরিকল্পনা করেছেন আসাদুদ্দিন ওয়াইসি। এআইএমআইএম প্রধান তথা হায়দরাবাদের সাংসদের বিরুদ্ধে এমনই অভিযোগ তুললেন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং।

অযোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে আসাদুদ্দিন ওয়াইসি-র সঙ্গে গেরুয়া শিবিরের নেতাদের বিরধ দীর্ঘদিনের। এই নিয়ে বহুবার বিতর্ক হয়েছে।

Advertisement

আরও পড়ুন- ইদ পালনের প্রশ্নে মুখ্যমন্ত্রীর জবাব ‘আমি হিন্দু’

অযোধ্যার বিতর্কিত জমিতে বাবরি মসজিদ হবে বলে নিশ্চিত হায়দরাবাদের সাংসদ আসাদুদ্দিন। বিষয়টি এই মুহূর্তে সুপ্রিম কোর্টে বিচারাধীন। কিন্তু, বাবরি মসজিদের পক্ষেই রায় যাবে বলে বলে প্রকাশ্যে মন্তব্যও করেছেন এআইএমআইএম প্রধান।

আরও পড়ুন- হিন্দু দেবতাদের নিয়ে ফেসবুক পোস্ট, দায়ের হল এফআইআর

কিন্তু আসাদুদ্দিনের এই দাবি মানতে নারাজ বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং। ওয়াইসি-র বক্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি পালটা বলেছেন, “ওঁরা তো মক্কা-মদিনায় যান। আমরা কোথায় যাব? পাকিস্তানে রাম মন্দির বানাবো?” ভারতীয় মুসলিম সম্প্রদায়ের লোকেরাও রাম মন্দির নির্মানের পক্ষে রয়েছে বলেও দাবি করেছেন গিরিরাজ। নিজের বক্তব্যের স্বপক্ষে তাঁর যুক্তি, “উপাসনা পদ্ধতি পৃথক হলেও ভারতীয় মুসলিমরা রামের বংশধর। তাঁরা কেউ বাবরের বংশধর নন।” সকল ভারতীয় মুসলিমকে নিজের আত্মীয় বলেও দাবি করেছেন গিরিরাজ সিং।

এরপরেই আসাদুদ্দিন ওয়াইসিকে আক্রমণ করে গিরিরাজ সিং বলেন, “ওয়াইসির মতো লোকেদের শরীরে জিন্নার আত্মা প্রবেশ করেছে। দেশকে ভাঙতে চাইছেন তিনি।”

----
--