রাজনীতি থেকে সরেই গিয়েছে অভিষেক: দিলীপ ঘোষ

স্টাফ রিপোর্টার, বারাকপুর: অনেক আগেই রাজনীতি থেকে সরে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর জন্য কোনও কিছু প্রমাণের আর দরকার নেই। তৃণমূলের যুবরাজের বিরুদ্ধে এই ভাষাতেই আক্রমণ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন- অভিযোগ প্রমাণ করতে না পারলে বাংলা ছাড়ুন, মুকুলকে হুঁশিয়ারি অভিষেকের

মঙ্গলবার উত্তর ২৪ পরগনার শ্যামনগরের আতপুর এলাকায় একটি আশ্রমের অনুষ্ঠানে হাজির ছিলেন দিলীপ ঘোষ। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন বিজেপি রাজ্য সভাপতি। মুকুল রায়ের সঙ্গে আইনি লড়াইয়ে পরাস্ত হলে রাজনীতি থেকে অবসর নেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রীর ভাইপো। এই বিষয়ে দিলীপ বাবু বলেন, “অভিষেক রাজনীতি থেকে সরেই গিয়েছেন। সাধারণ মানুষ কি তাঁকে দেখতে পায়?”

- Advertisement DFP -

একইসঙ্গে মুকুল রায়ের পাশে দাঁড়িয়ে অভিষেককে আক্রমণ করেছেন খড়গপুরের বিধায়ক। তিনি বলেছেন, “মুকুল রায় জনসভায় অভিযোগ এনেছেন। অভিষেক নির্দোষ হলে জনসাধারণের সামনে বলুন। জনগণ যা সিদ্ধান্ত নেওয়ার নেবে।” অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাধারণ মানুষের মুখোমুখি হওয়ার সাহস নেই বলেও দাবি করেছেন দিলীপ ঘোষ। তাঁর কথায়, “জনসাধারণের মুখোমুখি হওয়ার সাহস অভিষেকের নেই। কোনও সভায় তো কিছুই বলতে পারছেন না তিনি।” আদালতের মাধ্যমেই বিষয়টির নিষ্পত্তির পক্ষে সওয়াল করেছেন দিলীপ বাবু।

আরও পড়ুন- ফাইল বের হলে পিসি-ভাইপোর চুলোচুলি হবে : জয় বন্দ্যোপাধ্যায়

ঘটনার সূত্রপাত চলতি মাসের ১০ তারিখে রানি রাসমণি রোডে বিজেপির সভা থেকে। সেই সভায় মুকুল রায় দাবি করেছিলেন যে বিশ্ব বাংলা সরকারি কোনও সংস্থা নয়, এর মালিকানা রয়েছে মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে। শুধু তাই নয়, জাগো বাংলার মালিকানাও ডায়মন্ড হারবারের সাংসদের অধীনে রয়েছে বলেও দাবি করেছিলেন মুকুল বাবু।

কাঁচরাপাড়ার কাঁচা ছেলের সেই অভিযোগ উড়িয়ে দিয়ে তাঁর বিরুদ্ধে আইনি লড়াইয়ে পা বাড়িয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার ব্যাঙ্কশাল আদালতে এই বিষয়ে নিজের বয়ান লিপিবদ্ধ করেছেন তিনি। আদালত থেকে বেরিয়ে অভিষেক বাবু বলেন, ‘‘জাগো বাংলা, বিশ্ব বাংলার মালিকানা আমার নামে রয়েছে, মুকুল রায় এটা প্রমাণ করে দিলে আমি রাজনীতির আঙিনায় আর কোনও দিন পা রাখব না৷ কিন্তু প্রমাণ করতে না পারলে মুকুল রায়কে বাংলা ছাড়তে হবে৷’’

Advertisement
----
-----