জনপ্রিয় মডেলের আত্মহত্যা ঘিরে তৈরি হচ্ছে রহস্য

ঢাকা:  ‘আজ থেকে তার পথের কাঁটা সরে গেল, দোয়া রইল তার জন্য’- ফেসবুকে এমন স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন মডেল তারকা ফাহিম শাহরিয়ার। ঢাকার মোহাম্মদপুরে নিজের বাড়িতে আত্মহত্যা করেন উদীয়মান মডেল এই তারকা। গত কয়েকদিন আগেই দুরারোগ্য ব্যাধিতে মৃত্যু হয় তাঁর মায়ের। এরপর থেকেই অবসাদে চলে গিয়েছিল। অবসাদই তাঁর মৃত্যুর কারণ বলে মনে করা হচ্ছে।

ফাহিমের মৃত্যু খবরে কিশোরগঞ্জ শহরে শোকের ছায়া নেমে এসেছে। জাহাঙ্গীর আলম জাহানের এক ছেলে ও এক মেয়ের মধ্যে ফাহিম ছিলেন বড় ছেলে। চলতি বছরের ৭ ফেব্রুয়ারি ফাহিমের মা রাশেদা আক্তার রেনুর মৃত্যু হয়। ফাহিমের পরিবারিক সূত্র জানায়, ফাহিম ঢাকার মোহাম্মদপুরের পুলপাড় এলাকায় একটি বাড়ি নিয়ে থাকতেন। তিনি পুলিশ হাউজিং সোসাইটিতে চাকরির পাশাপাশি মডেলিং করতেন। সেই সূত্র ধরেই পরিচয় হয় নওরিন নামের ওই মডেলকন্যার সঙ্গে। আর ফাহিম তাকে ঘিরেই জীবন সাজানোর স্বপ্ন দেখছিলেন।

ফাহিমের কাকা মানবাধিকার কর্মী হারুন আল রশিদ জানান, ফাহিমের মায়ের মৃত্যুর পর ওই মেয়েটি কিশোরগঞ্জে আমাদের বাড়িতেও এসেছিল। কিন্তু সম্প্রতি তার সঙ্গে ফাহিমের সম্পর্কের টানাপোড়েন চলছিল। সোমবার সন্ধায় রওরীন নামের ওই মেয়েটির সঙ্গে ফাহিমের কথা কাটাকাটি হয়। এরপরই আত্মহত্যা করে ফাহিম।

Advertisement
---