তৃণমূলের গোষ্টী সংঘর্ষে উত্তপ্ত বাঁকুড়া

স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের সাক্ষী থাকলেন বাঁকুড়ার মানুষ। এবার ঘটনাস্থল বাঁকুড়ার মেজিয়ার জেমুয়া গ্রাম। কারখানার দখল কার হাতে থাকবে, এই নিয়ে তৃণমূলের বিবদমান দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হল এলাকা৷ ঘটনায় দু’পক্ষেরই বেশ কয়েকজন জখম হয়েছেন। ভাঙ্গচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়ি৷ খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে৷

স্থানীয় সূত্রে খবর, মেজিয়ার তৃণমূল নেতা শ্যামল গরাই ও জরিলাল গরাই গোষ্ঠীর মধ্যে বিবাদ দীর্ঘদিনের। ব্লক সভাপতি মলয় মুখোপাধ্যায়ের অনুগামী হিসেবে পরিচিত শ্যামলবাবু৷ অন্যদিকে জরিলাল প্রাক্তন ব্লক সভাপতি রবি গোপের অনুগামী৷ পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে জেমুয়া গ্রাম সংলগ্ন একটি স্পঞ্জ আয়রণ কারখানার শ্রমিক নিয়োগ কার দখলে থাকবে এই নিয়ে সংঘর্ষের সূত্রপাত।

এদিন সকালে কারখানার সামনে শ্যামল গরাই গোষ্ঠীর লোকজন বিভিন্ন দাবিতে বিক্ষোভ দেখাতে গেলে তাদের উপর চড়াও হয় জরিলাল গোষ্ঠীর লোকজন। লাঠি-সোটা নিয়ে আক্রমণের পাশাপাশি ইঁট বৃষ্টিও শুরু হয় বলে অভিযোগ। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায়৷ ইটের ঘায়ে জখম হন বেশ কয়েকজন নিরীহ গ্রামবাসী৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ৷ উত্তেজনা থাকায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে৷ তবে দু’পক্ষই পরস্পরের বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তুলছে।