সব ভোট যাবে পদ্ম ফুলেই, চাঞ্চল্যকর দাবি করেছিলেন বিপ্লব

আগরতলা: এখনও জয়ের আনন্দের রেশ কাটেনি। তার আগেই সামনে এল ইভিএম কারচুপির মতো চাঞ্চল্যকর অভিযোগ সামনে এল ত্রিপুরা বিজেপি-র বিরুদ্ধে।

গত শনিবার ত্রিপুরা বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হয়েছে। বিপুল জনাদেশ নিয়ে ক্ষমতায় এসেছে কেন্দ্রের শাসক ভারতীয় জনতা পার্টি। চলতি সপ্তাহের লক্ষ্মীবারে হবে মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণের অনুষ্ঠান।

আরও পড়ুন- ‘ঘরের ছেলে’ বিপ্লবই ত্রিপুরার পরবর্তী মুখ্যমন্ত্রী

রাজনৈতিক অন্দরমহলে গুঞ্জন ছড়িয়েছে যে বিজেপি-র নব নির্বাচিত বিধায়ক বিপ্লব কুমার দেব হতে চলেছেন ওই রাজ্যের মুখ্যমন্ত্রী। কিন্তু, ফল প্রকাশ্যে এসেছে বিপ্লববাবুর নির্বাচনী প্রচারের একটি চাঞ্চল্যকর ভিডিও ফুটেজ। যেখানে নির্বাচন প্রক্রিয়া সম্পর্কে মারাত্মক বিষয় বর্ণনা করেছেন তিনি।

ভিডিও-টিতে দেখা যাচ্ছে, একটি জনসভায় বক্তব্য রাখছেন বিপ্লব কুমার দেব। এবং তিনি বলেছেন, “আগামী ইলেকশনে মানিক বাবু নিজেও যদি ভোট দেন সেটাও পদ্ম ফুলেই যাবে। যেটা উত্তর প্রদেশে হয়েছে, যেটা মণিপুরে হয়েছে সেটা ত্রিপুরাতেও হবে।” এই বক্তব্য রাখার পরে পরিষ্কার করে বিপ্লব বাবু কুমার দেব অত্যন্ত দৃঢ়তার সঙ্গে জানিয়ে দিয়েছেন যে মানিক বাবু তাঁর বিরুদ্ধে কিছুই করতে পারবেন না।

৬০ আসনের ত্রিপুরা বিধানসভায় ৫৯টি আসনে এবার নির্বাচন হয়েছে। যার মধ্যে ৪৩টি আসন গিয়েছে ভারতীয় জনতা পার্টির দখলে। বাকি ১৬টি পেয়েছে ওই রাজ্যের সদ্য প্রাক্তন শাসকদল বামফ্রন্ট। সার্বিকভাবে তাঁর দল হারলেও নিজের কেন্দ্র থেকে জয় পেয়েছেন মানিক সরকার।

----
-----