সাড়ম্বরে পালিত হল রায়গঞ্জ পুরসভার জন্মদিন

স্টাফ রিপোর্টার, রায়গঞ্জ: সাড়ম্বরে জন্মদিন পালন হল উত্তর দিনাজপুরের রায়গঞ্জ পুরসভার৷ প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার একগুচ্ছ সাংস্কৃতিক কর্মসূচি পালিত হয় রায়গঞ্জ পুরভবনে।

এদিন সকাল ৯টা থেকে শুরু হয় সারাদিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠান হয়। কাউন্সিলরদের জন্য নবনির্মিত আলাদা কক্ষ উদ্বোধন, কৃতীব্যক্তিদের সংবর্ধনা, অনাথ ও মূক-বধিরদের মধ্যাহ্নভোজনে আপ্যায়ন-সহ একাধিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল৷

আরও পড়ুন: পুলিশের জালে রাজারহাটের কুখ্যাত ছিনতাইবাজ

- Advertisement -

কুলিক ফ্রেশ ও ইউআইডিএসএসএমটি জল প্রকল্পের কাউন্সিলর ইনচার্জ বিমলজ্যোতি সিনহা, স্বাস্থ্য বিভাগের কাউন্সিলর ইনচার্জ বরুণ বন্দ্যোপাধ্যায় ও ইন্দিরা গান্ধী অতিথি নিবাস-সহ ১৯ নম্বর ওয়ার্ড কমিটির প্রস্তাবিত কক্ষগুলির শুভ উদ্বোধন হয়।

এদিন সংবর্ধনা অনুষ্ঠানে কমলওয়েলথ গেমসের যোগদানকারী রায়গঞ্জের গৌরব ক্রীড়াবিদ সোনিয়া বৈশ্য-সহ ক্রীড়া ও শিক্ষাক্ষেত্রের কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও সংবর্ধিত হন বেঙ্গল ক্রিকেট অ্যাকাডেমির অনূর্ধ্ব ১৯ বিভাগে স্থান পাওয়া রাকেশ রায়-সহ অন্যান্য গুণীজন।

আরও পড়ুন: দ্বিতীয় শ্রেণির ছাত্রকে মারধরে অভিযুক্ত শিক্ষক

এদিনের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস। উপস্থিত ছিলেন উপ পুরপ্রধান অরিন্দম সরকার, প্রধান শিক্ষক শুভেন্দু মুখোপাধ্যায়, শিক্ষাবিদ সুশীল গোস্বামী, উত্তর দিনাজপুর জেলা পরিষদের সহকারী সভাধিপতি পূর্ণেন্দু দে, অধ্যাপক দীপকচন্দ্র বর্মন, সাংবাদিক সুনীল চন্দ, অলিপ মিত্র-সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

পুরসভার ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার বলেন, ‘‘তণমূল কংগ্রেস রায়গঞ্জ পুরসভার দায়িত্ব পাওয়ার পর থেকে রায়গঞ্জের বিভিন্ন ওয়ার্ডে উন্নয়নমূলক কাজের পাশাপাশি নিয়মিত বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। রায়গঞ্জ পুরসভা জেলার অন্যতম পুরসভা। রায়গঞ্জ পুরসভার পক্ষ থেকে আমরা প্রত্যেকে রায়গঞ্জ শহরকে সবদিক থেকেই আরও বেশি উন্নত করে তুলতে চাই।’’

আরও পড়ুন: নিউ গড়িয়া-এয়ারপোর্ট মেট্রো প্রকল্প: বাড়ি ভাঙার নির্দেশ হাইকোর্টের

Advertisement ---
---
-----