বাজপেয়ীর মৃত্যুতে দেশ জুড়ে বাতিল বিজেপির কর্মসূচি, ঘোষণা কেন্দ্রীয় মন্ত্রীর

স্টাফ রিপোর্টার,বারাকপুর: প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ি প্রয়াণের পর দেশ জুড়ে সব কর্মসূচি বাতিল করল বিজেপি৷ বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার বারাকপুরের কাঠালিয়াতে দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে একথাই জানালেন দেশের রেল প্রতিমন্ত্রী মনোজ সিনহা।

আরও পড়ুন: বাংলার নারীশক্তি জাগরণে জোর দিতে বলতেন বাজপেয়ীজি’

কাঠালিয়াতে এসে তিনি বলেন, ‘‘অটলজীর অবস্থা কয়েকদিন ধরেই সংকটজনক ছিল। আমাদের দলের প্রিয় নেতা অভিভাবক অটলজী প্রয়াত হওয়ায় দেশে কোন কর্মসূচি পালন করবে না ভারতীয় জনতা পার্টি। ইতিমধ্যেই দলের শীর্ষ নেতৃত্বরা সকলেই প্রাক্তন প্রধানমন্ত্রীকে শ্রদ্ধা জানাতে দিল্লির হাসপাতালে পৌঁছেছেন। আমিও এই কর্মসূচি বাতিল করে এখন দিল্লি চলে যাচ্ছি। অটলজীর মত রাজনৈতিক ব্যক্তিত্বকে হারানো দেশের পক্ষে ক্ষতি যা পূরণ হওয়ার নয়।’’

- Advertisement -

আরও পড়ুন: গান্ধীজির ‘ভারত ছাড়ো’ থেকেই যাত্রা শুরু বাজপেয়ীর!

তিনি একই সঙ্গে সাংবাদিকদের বলেন, ‘‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামী ২১ অগস্ট দেশে ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাংক পরিষেবার সূচনা করবেন। দিল্লির তালকাটরা স্টেডিয়াম থেকে এই সূচনা করা হবে। সেদিন একসঙ্গে ৬৫০টি মূল ব্রাঞ্চ এবং ৩২৫০টি সাব ব্রাঞ্চ চালু হবে। এরফলে গ্রামীণ পোস্ট অফিসে সাধারণ মানুষ উপকৃত হবে। ভারতীয় ডাক বিভাগ এই পরিষেবা নিয়ন্ত্রন করবে৷’’ এই ঘোষণার পরই কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী মনোজ সিনহা বারাকপুরের দলীয় কর্মসূচি স্থগিত করে দিল্লির উদ্দেশ্যে রওনা দেন।

Advertisement
---