কলকাতাঃ  পঞ্চায়েত নির্বাচনের আগে জোর ধাক্কা বিজেপির! তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে ফিরলেন বিজেপি প্রার্থী সুনীলকুমার পাল। তিনি কৃষ্ণনগর ২ নম্বর জেলা পরিষদের সদস্য। নির্বাচনের আগে খোদ প্রার্থীর এহেন দলবদলে প্রবল চাপে বিজেপি।

প্রসঙ্গত, গতবার নির্বাচনে জিতে জেলা পরিষদ সদস্য হয়েছিলেন সুনীল। এবারেও নির্বাচনে তাঁকে দল প্রার্থী করবে এমনটাই মনে করেছিলেন তিনি। কিন্তু প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর দেখা যায় তাঁর নাম নেই। এই বিষয়ে তৃণমূল নেতৃত্বের কাছে জানিয়েও কোনও লাভ হয়নি বলে অভিযোগ। এরপরেই একরাশ ক্ষোভ উগরে তৃণমূল ছাড়েন সুনীলকুমার পাল। যোগ দেন বিজেপিতে। এহেন সুযোগ হাত ছাড়া করতে চায়নি বিজেপি। তড়িঘড়ি তাঁকে প্রার্থী করে বিজেপি।

কিন্তু হঠাত করেই আজ সোমবার পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন সুনীলকুমার পাল। দীর্ঘক্ষণ বৈঠকও করেন। শেষমেশ তৃণমূলে ফের যোগদান করেন তিনি। পার্থবাবুর পাশে বসেই সুনীলকুমার পাল বলেন, “রাজ্য নেতৃত্বের নির্দেশ ছিল, জনপ্রতিনিধিদের জেলার মধ্যে যে কোনও জায়গায় প্রার্থী করতে হবে। জেলা নেতৃত্বের কাছে আমি আবেদনও করেছিলাম। লিখিতভাবে জানিয়েছিলাম। জেলা নেতৃত্ব আমার কথায় কর্ণপাত করেনি। যার জন্য মানসিকভাবে ভেঙে হয়ে পড়ি। এরপরেই বিজেপিতে যোগ দিই। কিন্তু পার্থদা নিজে আমাকে ডেকে সমস্ত কিছু মিটিয়ে দিয়েছেন বলে দাবি তাঁর। আর সেই কারনেই তৃণমূলে ফের ফিরে এলাম বলেও জানিয়েছেন সুনীল।

©Kolkata24x7 এই নিউজ পোর্টাল থেকে প্রতিবেদন নকল করা দন্ডনীয় অপরাধ৷ প্রতিবেদন ‘নকল’ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ----
----