স্টাফ রিপোর্টার, বারাকপুর: রাখী বন্ধন উৎসবের আয়োজন করার অপরাধে আক্রান্ত হতে হল বিজেপি নেতাকে। কেন্দ্রের শাসকদলের নেতার উপরে আক্রমণকারী রাজ্যের শাসক তৃণমূল কংগ্রেস। এমনই অভিযোগ করেছে পদ্ম শিবির।

আরও পড়ুন- রোগীর পরিবারের হাতে রাখি বাঁধলেন জুনিয়ার ডাক্তাররা

রবিবার রাখী পূর্ণিমার দিন ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার বীজপুর থানা এলাকায়। আক্রান্ত ওই বিজেপি নেতার নাম নিতাই আচার্য। গুরুতর জখম অবস্থায় তাঁকে বারাকপুর এক নম্বর ব্লকের প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন- ছোড়দি আর রাখী পরায় না, মন খারাপ রুপান্তরকামী প্রীতির

আক্রান্ত নিতাই আচার্য নৈহাটি গ্রামীণ এলাকার বিজেপি নেতা। গত পঞ্চায়েত নির্বাচনে জেটিয়া পঞ্চায়েতের ৭২ নম্বর বুথের প্রার্থী ছিলেন। যদিও হেরে গিয়েছিলেন তিনি।

স্বাস্থ্যকেন্দ্রের প্রেস্ক্রিপশন

এদিন সকালে সেই নেতার উদ্যোগেই হালিশহর এলাকায় রাখী বন্ধন উৎসবের আয়োজন করে বিজেপি। সেই কারণেই নাকি নিতাইবাবুর উপরে হামলা চালিয়েছে স্থানীয় তৃণমূল কংগ্রেসের একদল কর্মী সমর্থক।

আরও পড়ুন- রাজ্যের সহযোগিতায় আধুনিকীকরণ শতবর্ষ প্রাচীন গ্রন্থাগারের

বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে এদিন সকাল ১১টা নিতাই আচার্যের উপরে হামলা করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা। তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে নিয়ে গিয়ে ব্যাপক মারধোর করা হয় বিজেপি নেতা নিতাইবাবুকে। এলাকায় রাখী বন্ধন উৎসবের আয়োজন করার ‘অপরাধে’ই এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি।

বারাকপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি অহিন্দ্রনাথ বসু ওই রাখী বন্ধন উৎসবে উপস্থিত ছিলেন। যদিও নিতাইবাবুর উপরে হামলার সময়ে তিনি ঘটনাস্থলে ছিলেন না। তাঁর কথায়, “হালিশহর স্টেশন পর্যন্ত আমি ছিলাম। এরপরে ওরা বাজারের দিকে যায়। আমি তখন জগদ্দলের উদ্দেশ্যে রওনা দিই।”

আরও পড়ুন- ইমরান খানকে সৎ হওয়ার পরামর্শ দিলেন রেহাম

সেই সময়েই হামলা চালানো হয় বলে দাবি করেছেন অহিন্দ্রনাথ বাবু। তিনি বলেছেন, “নিতাই আচার্য ছাড়াও বিষ্ণু এবং অলোক নামের আমাদের দুই যুবনেতাকে তুলে নিয়ে যায় তৃণমূলের দুষ্কৃতিরা। বিষ্ণু আর অলোককে ছেড়ে দিলেও নিতাইকে প্রচন্ড মারধোর করে। নাক-মুখ ফাটিয়ে দিয়েছিল।”

এই হামলার পিছনে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা কালা জড়িত বলে দাবি করেছেন বিজেপি জেলা সভাপতি অহিন্দ্রনাথ বসু। তাঁর মতে, “কালার লোকজনেরাই নিতাই, বিষ্ণু আর অলোককে তুলে নিয়ে গিয়েছিল।” তৃণমূল কংগ্রেস নেতা কালা জেটিয়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান।

----
--