রেললাইনের ধারে মিলল বিজেপি নেতার মৃতদেহ

স্টাফ রিপোর্টার, হলদিয়া: রেললাইনের ধার থেকে উদ্ধার হল এক বিজেপি নেতার মৃতদেহ৷ মৃতের নাম ভোলানাথ রাউত (৩৯)। বাড়ি পাঁশকুড়ার মহতপুর গ্রামে। ভোলানাথবাবু পেশায় একজন রাজমিস্ত্রী৷ পাশাপাশি এলাকায় বিজেপির সক্রিয় নেতা হিসাবেও পরিচিতি রয়েছে তাঁর৷

এলাকায় বিজেপির নানা কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকতেন তিনি। সম্প্রতি ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর স্মরণসভা নিয়ে নানা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। আর এর কারণেই স্থানীয় তৃণমূলের শত্রু হয়ে ওঠে ভোলানাথবাবু এমনটাই দাবি এলাকাবাসীর।

আরও পড়ুন: ছিলেন মুখ্যমন্ত্রী, হয়ে গেলেন ভগবান রাম!

- Advertisement -

অভিযোগ, স্থানীয় বিজেপি নেতা হিসাবে এলাকায় কাজ করার কারণে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ তোলা হয় তাঁর বিরুদ্ধে। আর সেই অভিযোগের ভিত্তিতে এলাকায় সালিশি সভা করা হয়৷ সেই সভায় তাঁকে জরিমানা করাও হয়েছিল।

এই জরিমানার পর বৃহস্পতিবার বাড়ি থেকে বেরিয়ে যায় ভোলানাথবাবু। বাড়ির লোকজন খোঁজ করে না পাওয়ায় স্থানীয় থানায় নিখোঁজ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরইমধ্যে শনিবার পাঁশকুড়ার রেল লাইনের ধার থেকে এক যুবকের দেহ উদ্ধার করে পাঁশকুড়া রেল পুলিশ।

আরও পড়ুন: নন্দীগ্রামের জওয়ানের মৃত্যু অস্বাভাবিক বলছে পরিবার

খবর পেয়ে ভোলানাথবাবুর পরিবারের লোকজন দেহটি শনাক্ত করতে যান৷ পরিবারের অভিযোগ, জোর করে সালিশি সভায় নিয়ে গিয়ে জরিমানার কারণে অপমানিত বোধ করেন ভোলানাথবাবু৷ আর এই অপমান থেকেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তিনি। ইতিমধ্যেই পাঁশকুড়া থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও তৃণমূলের বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব৷

Advertisement ---
---
-----