কুণালের বাড়িতে গিয়ে দলের রোষে লকেট

কলকাতা: কুণাল ঘোষের চা-চক্রে সাড়া দিয়ে দলে চাপের মুখে বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জী। কংগ্রেস এবং তৃণমূল নেতাদের সঙ্গে দুই নেতা নেত্রীর বৈঠক ঘিরে ক্ষুব্ধ বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। রাজ্য নেতৃত্বের জবাব তলব করল দিল্লির নেতৃত্ব।

রবিবার সন্ধ্যায় তৃণমূল কংগ্রেসের বিতর্কিত সাংসদ কুণাল ঘোষের বাড়িতে চা-চক্রে যান বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জী এবং নেতা সায়ন্তন বসু। কুণালের বাড়িতে বৈঠকে উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা সোমেন মিত্র এবং অরুণাভ ঘোষ। এছাড়াও বেশ কয়েকজন তৃণমূল বিরোধী নেতা উপস্থিত ছিলেন। কুণাল ঘোষের বাড়িতে হওয়া চা-চক্র সম্পূর্ণ অরাজনৈতিক বলেই দাবি করেছেন সকলে। কুণালের বাড়ি থেকে বেরিয়ে কংগ্রেস নেতা অরুণাভ ঘোষ বলেছেন, “তৃণমূল বিরোধী সব শক্তির সঙ্গে আমরা হাত মেলাতে প্রস্তুত।” চা-চক্রকে অরাজনৈতিক আখ্যা দিয়েও লকেট বলেন, “আগামী দিনে রাজ্যে বিজেপি ক্ষমতায় আসছেই।”

বড় বড় রাজনৈতিক নেতাদের বৈঠকে রাজনীতি নিয়ে কিছু আলোচনা হয়নি তা মানতে নারাজ রাজনৈতিক মহল। কংগ্রেস নেতাদের সঙ্গে বৈঠক নিয়ে ক্ষুব্ধ গেরুয়া শিবিরের কেন্দ্রীয় নেতৃত্ব। লকেট চ্যাটার্জী এবং সায়ন্তন বসু তৃণমূল সাংসদ কুণাল ঘোষের চা-চক্রে গিয়ে কংগ্রেসের নেতাদের সঙ্গে বৈঠক করে রাজনৈতিক অদূরদর্শিতার পরিচয় দিয়েছেন। এমনই মনে করছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।

Advertisement ---
---
-----