কলকাতা: শনিবার দু’দিনের সফরে রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।‌ আজ সন্ধেয় এক দিকে রাজভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের উন্নয়ন নিয়ে বৈঠক হয়৷অন্যদিকে,‌ রাত ৯টায় রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করেন মোদী। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তৃণমূল সরকার ও দলের বিরুদ্ধে সুর চড়িয়েছেন রাজ্য বিজেপি নেতৃত্ব। বৈঠকের পর বিজেপির রাজ্য সভাপতি রাহুল সিনহা জানান, “আমরা মোদীজীর সঙ্গে দেখা করে সব জানিয়েছি। রাজ্যের মানুষ এই সরকারকে বিশ্বাস করে না। এমনকি সিআইডি ও সিবিআইয়ের উপরও আস্থা উঠে গিয়েছে তাদের। মানুষ শুধু বিশ্বাস করে নরেন্দ্র মোদীকে। সব শুনে মোদীজী আমাদের আশ্বস্ত করেছেন।”

নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে এদিন উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক সিদ্ধার্থনাথ সিং, রাজ্য সভাপতি রাহুল সিন‍্হা, অন্যতম সাধারণ সম্পাদক অমলেন্দু চ্যাটার্জি, বিধায়ক শমীক ভট্টাচার্য, তথাগত রায়৷‌ তাদের তরফে প্রধানমন্ত্রীকে জানানো হয়, কীভাবে মমতার নেতৃত্বাধীন তৃণমূল সরকার রাজ্যকে সন্ত্রাসবাদীদের স্বর্গরাজ্য হিসেবে গড়ে তুলেছে৷‌উঠে এসেছে খাগড়াগড় বিস্ফোরণ, পিংলার বিস্ফোরণ, পুর নির্বাচনে সন্ত্রাসের কথা।

------------------------------------- ©Kolkata24x7 এই নিউজ পোর্টাল থেকে প্রতিবেদন নকল করা দন্ডনীয় অপরাধ৷ প্রতিবেদন ‘চুরি’ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে -------------------------------------