বাইক মিছিল নিয়ে বিতর্কের পর বিজেপির পদযাত্রা

প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: ভোট প্রচারে বিতর্কের জন্ম দিয়ে বাঁকুড়ায় শাসক দলকে বিন্দুমাত্রও সুবিধা পাইয়ে দিতে রাজি নয় বিজেপি। গতকাল সোমবার সিমলাপাল এলাকায় বিজেপির বাইক মিছিলকে কেন্দ্র করে যেভাবে শাসক দল নির্বাচন কমিশনে অভিযোগ জানানোর হুমকি দিয়েছিল৷ তার পর প্রচারে অনেকটাই সতর্ক বিজেপি।

সোমবার বাঁকুড়ার সারেঙ্গার সুখাডালিতে কর্মী-সমর্থক আর দলীয় প্রার্থীদের নিয়ে রাজ্য সহ-সভাপতি সুভাষ সরকারের নেতৃত্বে মিছিল করল বিজেপি। সূত্রের খবর, সোমবারের ঘটনার শিক্ষা নিয়ে এদিন দলীয় কর্মী সমর্থকদের বাইক নিয়ে মিছিলে যোগ দেওয়া নিয়ে নিষেধাজ্ঞা জারি করেছিল বিজেপি। প্রচারে কোনওরকম আইনি ফাঁকফোঁকর না রাখতে পদযাত্রাতেই ভরসা রেখেছেন বিজেপি নেতৃত্ব।

বাঁকুড়ায় এবার পঞ্চায়েত ভোটে শাসক-বিরোধী সব থেকে বেশি আসনে লড়াই হচ্ছে খাতড়া মহকুমা এলাকায়। এখানে ভোট প্রচারে প্রায় সমানে সমানে শাসক দলকে টক্কর দিচ্ছে বিজেপি। একই সঙ্গে জেলার রাইপুর-সারেঙ্গা ব্লক এলাকাতে নিজেদের সংগঠনকে অনেকটাই শক্ত ভিতের উপর দাঁড় করাতে পেরেছে গেরুয়া শিবির। সেই কারণেই বেশি সংখ্যায় নিজেদের প্রার্থী দেওয়ার পাশাপাশি প্রচারেও জোর দিচ্ছেন তারা।

- Advertisement -

এদিন সারেঙ্গার সুখাডালিতে দলীয় প্রার্থীদের প্রচারে মিছিলে অংশ নিয়ে বিজেপির বাঁকুড়া জেলা সভাপতি বিবেকানন্দ পাত্র বলেন, ‘‘শাসকের চোখ রাঙানিকে পরোয়া না করে আমরা ভোটের লড়াইয়ে নেমেছি। সুষ্ঠভাবে ভোট হলে আমরা সিংহভাগ আসনে জিতব। মনোনয়ন পত্র জমা দেওয়ার সময়কাল থেকে শাসক দল আশ্রিত সমাজ বিরোধীরা যেভাবে আক্রমণ করছে ভোট শান্তিপূর্ণভাবে হবে বলে তিনি মনে করেন না।’’

Advertisement ---
---
-----