ধারাল অস্ত্রের আঘাতে খুন বিজেপি সম্পাদক মহম্মদ আনোয়ার

বেঙ্গালুরু: ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে খুন করা হল ভারতীয় জনতা পার্টির এক সাধারণ সম্পাদককে। মৃত ব্যক্তির নাম মহম্মদ আনোয়ার।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ভারতের রাজ্য কর্ণাটকের চিকমাগালুরের গৌরি ক্যানাল এলাকায়। মৃত ব্যক্তি চিকমাগালুরের ভারতীয় জনতা পার্টির সাধারন সম্পাদক ছিলেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৪৪ বছর বয়সী মহম্মদ আনোয়ারকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ন’টা নাগাদ। গৌরি ক্যানাল এলাকায় বাইকে করে আসা হামলাকারীরা চড়াও হয় মহম্মদ আনোয়ারের উপরে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে যে হামলাকারীরা খুব অল্প সময়ের মধ্যে তিন বার মহম্মদ আনোয়ারকে আঘাত করে। গুরুতর জখম অবস্থায় ঘটনাস্থলেই মৃত্যু হয় চিকমাগালুরের ভারতীয় জনতা পার্টির সাধারন সম্পাদকের। অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। ব্যক্তিগত শত্রুতার কারণে এই হামলার ঘটে থাকতে পারে বলে মনে করছে পুলিশ।

গত মাসেই ওই রাজ্যে বিধানসভা নির্বাচন হয়েছিল। একক বৃহত্তম দল হিসেবে উঠে এলেও সংখ্যাগরিষ্ঠতা পায়নি বিজেপি। সেই সুযোগে জোটবদ্ধ হয়ে সরকার গঠন করে কংগ্রেস এবং জনতা দল(সেকুলার)। নির্বাচন পরবর্তী পরিস্থিতিতে এই খুনের ঘটনাকে অনেকেই রাজনৈতিক হত্যা বলে দাবি করছে।

Advertisement
---
-----