সভাপতির অপসারণের দাবিতে সরব বিজেপির বিক্ষুব্ধরা

প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, চুঁচুড়া: তৃণমূলের সঙ্গে গোপন আঁতাত রয়েছে জেলা সভাপতির। সেই কারণেই ব্যাহত হচ্ছে সংগঠনের শ্রীবৃদ্ধি। এই অভিযোগ তুলে হুগলী সাংগঠনিক জেলার সভাপতির পদত্যাগ দাবি করলেন দলেরই একাংশ।

অভিযুক্ত জেলা সভাপতি হলেন সুবীর নাগ। স্থানীয় তৃণমূল কংগ্রেস বিধায়ক অসিত মজুমদারের সঙ্গে নাকি তাঁর গোপন আঁতাত রয়েছে। সেই কারণেই মার খেয়ে যাচ্ছে সংগঠনের বিস্তার লাভ। এই অভিযোগ তুলে সুবীর নাগের অপসারণ চাইছে হুগলী জেলার বিজেপি কর্মীদের একাংশ।

আরও পড়ুন- শতাধিক অনুগামী নিয়ে বিজেপিতে যোগ দিলেন বর্ষীয়ান তৃণমূল নেতা

- Advertisement -

শুধু মাত্র তৃণমূল বিধায়কের সঙ্গে আঁতাত নয়। আরও অভিযোগ রয়েছে সুবীর নাগের বিরুদ্ধে। পঞ্চায়েত নির্বাচনে রাজ্য জুড়ে অনেক হিংসার অভিযোগ উঠেছিল। সেই তালিকায় ব্যতিক্রম ছিল না হুগলী জেলাও। স্থানীয় অনেক নেতা হিংসার শিকার হয়েছিলেন। কঠিন সময়ের সেই সকল অনেক নেতাকে তাঁদের পদ থেকে সরিয়ে দিয়েছেন সুবীরবাবু। এই নিয়েই কর্মীদের মধ্যে ছড়ায় অসন্তোষ। যার জেরেই তৈরি হয়েছে বিক্ষুব্ধ গোষ্ঠী।

আরও পড়ুন- “মমতার সৌজন্যেই বঙ্গে বিস্তার লাভ করছে বিজেপি”

সুবীর নাগের বিরোধী এই গোষ্ঠী চলতি মাসেই একাধিক রাজনৈতিক কর্মসূচী নিয়েছে নিজেদের এলাকায়, হয়েছে কর্মীসভা। প্রায় সব জায়গাতেই নেতানেত্রীরা ক্ষোভ উগড়ে দিয়েছে জেলা সভাপতির বিরুদ্ধে। সভাপতিকে না সরানো হলে সক্রিয়ভাবে দলের কাজ করবেন না বলেও হুঁশিয়ারি দিয়েছেন এক নেত্রী। যদিও দল ছাড়ার কোনও সিদ্ধান্ত নেই বলেই দাবি করেছেন সুবীর নাগের বিরোধী সেই বিজেপি নেতানেত্রীরা। রাজ্যে পদ্ম শিবিরকে সক্রিয় করার কাজ তাঁরা করে যাবেন বলে জানিয়েছেন অপর এক নেতা।

সুবীর নাগ। ছবি- ফেসবুক থেকে প্রাপ্ত

নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন হুগলী জেলা বিজেপি-র সভাপতি সুবীর নাগ। তাঁর কথায়, “বিধায়ক অসিত মজুমদার আমার সবথেকে বড় প্রতিদ্বন্দ্বী। তিনি সবসময় আমার নামে নিন্দা করেন। তাঁর সঙ্গে আঁতাত করার কোনও প্রশ্নই ওঠে না।” বিক্ষুব্ধদের প্রসঙ্গে তিনি বলেছেন, “সকলের সব দাবি পূরণ করা সম্ভব নয়। আমার কাজে রাজ্য নেতৃত্ব খুশি।” একই সঙ্গে হুগলী জেলা সভাপতি আরও জানিয়েছেন যে জেলা জুড়ে বিজেপি ক্রমশ বাড়ছে। পঞ্চায়েত নির্বাচনেও জেলায় বেশ ভালো ফল হয়েছে। জেলা নেতৃত্বরা খুব ভালো কাজ করেছে বলেও দাবি করেছেন সুবীর নাগ।

Advertisement ---
---
-----