তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগে পথে নামল বিজেপি

স্টাফ রিপোর্টার, কোচবিহার: সারা রাজ্য ও কোচবিহার জেলা জুড়ে বিজেপি কর্মীদের উপর তৃণমূল কংগ্রেসের হামলার অভিযোগ তুলে সোমবার কোচবিহার জেলা শাসকের দফতরের সামনে বিক্ষোভ দেখাল কোচবিহার জেলা বিজেপি৷

এর পাশাপাশি এদিন জেলা শাসককে স্মারকলিপি তুলে দেওয়া হয় বিজেপির পক্ষ থেকে। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন দলের কোচবিহার জেলা সভাপতি নিখিল রঞ্জন দে, যুব মোর্চার জেলা সভাপতি শৈলেন্দ্রপ্রসাদ সাউ, বিজেপি নেতা নিত্যানন্দ মুন্সি, হেমচন্দ্র বর্মন প্রমুখ।

এদিন কোচবিহার জেলা বিজেপি কার্যালয় থেকে বিজেপির কর্মীদের একটি বড় মিছিল কোচবিহার শহর পরিক্রমা করে। বিজেপি নেতা কর্মীদের পাশাপাশি এই মিছিলে উপস্থিত ছিলেন পঞ্চায়েত নির্বাচনে শাসক দলের ঘরছাড়া কর্মীরাও। এদিন বিজেপির এই কর্মসূচিকে কেন্দ্র করে কোচবিহার জেলা শাসকের দফতরের ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়।

- Advertisement -

বিজেপি জেলা সভাপতি নিখিলরঞ্জন দে-র অভিযোগ, জেলাজুড়ে বিজেপি কর্মীদের উপর হামলা হচ্ছে৷ কিন্তু পুলিশ প্রশাসন কোনও ব্যবস্থা নিচ্ছে না৷ উল্টে আক্রান্ত বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যে মামলা করে তাঁদের গ্রেফতার করা হচ্ছে।

তাঁর দাবি, বিজেপির কর্মীদের অনেক সংযত করে রাখা হচ্ছে, এই ভাবে সন্ত্রাস চলতে থাকলে বিজেপি কর্মীদের আটকে রাখা যাবে না৷ সে ক্ষেত্রে জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হলে তার দায় জেলা প্রশাসনকে নিতে হবে বলে তিনি দাবি করেন। এতেই সমস্যা না মিটলে আক্রান্তদের নিয়ে দিল্লিতে বিজেপি ধর্না দেবে বলে তিনি জানান।

Advertisement ---
-----