গোষ্ঠীদ্বন্দ্বের জেরে তৃণমূল সভাপতির বাড়ির সামনে বোমাবাজি

স্টাফ রিপোর্টার, কোচবিহার: তৃণমূল কংগ্রেসের ঘুঘুমারি অঞ্চল সভাপতি সইরুদ্দিন মিয়াঁর বাড়ি লক্ষ করে বোমাবাজির অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করেছে তৃণমূল নেতা।

অভিযোগ, রবিবার রাত ১২ টার পরে তাঁদের বাড়ির সামনে বোমা ছুঁড়ে চম্পট দেয় দুস্কৃতীরা । সোমবার সকালে দেখা যায় বিভিন্ন স্থানে বোমাবাজির চিহ্ন পরে রয়েছে৷ কী কারণে এই ঘটনা তদন্ত করছে পুলিশ।

আরও পড়ুন: এবার টিটাগড়েই মিলবে ডায়ালিসিস পরিষেবা

তবে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তৃণমূল কংগেসের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই ঘটনা। বেশ কয়েকদিন ধরে এই এলাকায় ক্ষমতা দখলকে কেন্দ্র করে যুব ও মূল তৃণমূল কংগ্রেসের লড়াই শুরু হয়েছে৷ তার জন্যই এই ঘটনা।

এই বিষয়ে সইরুদ্দিন মিয়াঁ কিছু না বললেও স্থানীয় পঞ্চায়েত সদস্য সাহেব হোসেনের দাবি, অঞ্চল সভাপতির সঙ্গে তিনি যাতে দূরত্ব বজায় রাখেন তাঁর জন্য যুবর পক্ষ থেকে তাঁকে হুমকি দেওয়া হচ্ছিল।

আরও পড়ুন: মমতাকে সেলাম জানিয়ে মালা পড়াতে আগ্রহী বিজেপি

ঘটনার তদন্ত করছে কোতয়ালি থানার পুলিশ। এদিন ঘুঘুমারির পাশাপাশি পানিশালাতেও এক তৃণমূল কংগ্রেস কর্মীর বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

এদিন এলাকায় যান উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ। তাঁর অভিযোগ, কিছু দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরছে৷ এলাকায় অশান্তি তৈরি করছে৷ সাধারণ মানুষের বাড়িঘড় ভাঙচুর করছে৷ লুঠ করছে৷ তিনি বলেন, ‘‘পুলিশকে বলেছি এই দুষ্কৃতীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।’’

আরও পড়ুন: ‘বিজেপির খুনিরা কাপুরুষের মত খুন করেছে আমাদের কর্মীকে’: মানস

----
-----