শুটিং বন্ধ রেখে একি করছেন বনি?

কলকাতা: শুটিং করার পাশাপাশি অভিনেতা-অভিনেত্রী দের আলাদা একটা জীবন থাকে। সব সময় লাইট-ক্যামেরা- অ্যাকশন শুনতে কারই বা ভালো লাগে। হয়ত কেউ শুটিং এর ফাঁকে বেড়াতে যান যারা ঘুরতে ভালোবাসেন, কেউ কেউ আবার বন্ধুদের সঙ্গে আড্ডা মারলেই রিলেক্স ফিল করেন। তবে বনি কি করেন শুটিং এর ফাঁকে? পাগালপান্থি করেন তিনি। হ্যাঁ ঠিকই পড়ছেন। টুইটারে বনি একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাঁকে এক প্রকার পাগলামি করতেই দেখা যাচ্ছে। এমনকি ক্যাপশনে তিনি লিখেছেন ‘নো শ্যুট অনলি ম্যাডনেশ’।

শুটিং এর কাজেই পাটায়া পাড়ি দিয়েছেন তিনি। আর সেখান থেকেই এই ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে সিঁড়ির হাতলে বসে ওঠানামা করছেন তিনি। এটা যে পাগলামি সেটা নিজেও স্বীকার করেছেন ক্যাপশনে।

- Advertisement -

প্রসঙ্গত, ‘বরবাদ’ ছবি দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা দিয়েছিলেন তিনি। বনি-ঋত্বিকা জুটি দর্শক দের বেশ মন ভরিয়েছিল। তবে তাঁর পরই বনির লাইফে এন্ট্রি নেয় কৌশানি। পরে সেই কৌশানির প্রেমেই হাবুডুবু খেতে দেখা যায় টলিউডের ম্যাচো হিরো বনিকে।

সূত্রের খবর, প্রেম এবং থ্রিলারের সংমিশ্রণে পরিচালক রাজীব তৈরি করছে তাঁর পরবর্তী ছবি ‘অমানুষ’ পার্ট টু। যেখানে আরও একবার পর্দায় দেখা যাবে বনি-কৌশানি রোমান্স।

“পারব না ছাড়তে তোকে”-র সাকসেসের পর, এই জুটিকেই হাতিয়ার করেছে বিভিন্ন পরিচালক। আপকামিং ছবি “আই লাভ ইউ টু”- ছবির জন্যও কাস্ট করা হয়েছে এই জুটিকেই।

নতুন ছবি নিয়ে এক্সাইটেড দুজনেই। বনির কথায়,“ছবিতে আমার চরিত্র এক পাহাড়ি কলেজ স্টুডেন্টের। যে খুবই সোজা-সরল। একদিন তাঁর সঙ্গে দেখা হয় কৌশানির। যথারীতি আমি কৌশানির প্রেমে পড়ে যাই। তবে সিনেমায় আমার চরিত্রটি শেষ হবে জেলে। কিন্তু কেন? তা এখনই বলা যাবে না”।

অন্যদিকে কৌশানি বলেন,“আমার চরিত্রটি একটি পাহাড়ি মেয়ের। যে খুব কনজারভেটিভ। ছেলেদের নিয়ে তাঁর তিক্ততা থাকে। কিন্তু সময়ের সঙ্গে তা চলে যায়”। একই সঙ্গে নায়িকা জানান,“এটি থ্রিলার বেস প্রেম কাহিনী। ইন্টারভালের পর গল্পটা একেবারে নতুন মোড় নেবে”।

আপাতত বনির পাগালপান্থি দেখেই মন ভরাতে হবে তাঁর আশিকদের। আর একটু অপেক্ষা করলে এই ধামাকা জুটির পাগালপান্থি পর্দায় দেখতে পাবে দর্শক।

Advertisement
---