স্টাফ রিপোর্টার, বারুইপুর: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে সহবাসের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোনারপুর থানার হরিনাভি এলাকায়৷ অভিযুক্ত যুবকের নাম নারায়ণ দেবনাথ। নারায়ণের নামে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। অভিযোগের পরে গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত যুবক। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে সোনারপুর থানার পুলিশ।

আরও পড়ুন: গণেশ মন্দিরের বাইরে বিক্রি হচ্ছিল ‘আই লভ পাকিস্তান’ লেখা বেলুন

Advertisement

বছর উনিশের ওই তরুণী সোনারপুর থানা এলাকার বাসিন্দা৷ মাস ছয়েক আগে হরিনাভির এক বিউটি পার্লারে গিয়েছিলেন। সেখানেই বেসরকারি সংস্থায় কর্মরত নারায়ণের সঙ্গে তাঁর প্রথম আলাপ হয়। ক্রমেই দুজনের মধ্যে বন্ধুত্ব বাড়তে থাকে৷ আর এই বন্ধুত্বের জেরে তারা ঘনিষ্ঠ হয়ে ওঠে৷

আরও পড়ুন: ব্রিজে ওভারলোডিং, ট্রাক চলাচল বন্ধ না হলে বিপদ বাড়বে

তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই যুবক বেশ কয়েকবার তাকে বিভিন্ন হোটেলে নিয়ে যায়৷ তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। গত ছয় মাসে দু’জনে একাধিকবার সহবাস করেছেন। কয়েকদিন আগে তরুণী বিয়ের কথা বললে নারায়ণ বিয়ে করতে অস্বীকার করেন। এমনকি তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয় নারায়ণ। এরপরই ওই তরুণী সোনারপুর থানায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ করেন। তরুণীর অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ।

আরও পড়ুন: রায় যাই হোক সমকামিতা অসামাজিক: আরএসএস

----
--