BreakingNews- দেশের কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নয়াদিল্লি: মোদীর মন্ত্রিসভার গুরত্বপূর্ণ মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত বিজেপি নেতা তথা রেল প্রতিমন্ত্রী রাজেন গোহান। নগাঁও থানার পুলিশ স্টেশনে কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে সরাসরি মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। মন্ত্রীর বিরুদ্ধে ইতিমধ্যে ভারতীয় দণ্ডবিধির ৪১৭, ৩৭৬ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর মোতাবেক, ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমেছে নগাঁও থানার পুলিশ আধিকারিকরা।

আরও পড়ুন: আমেরিকাতে অবৈধ ভাবে রয়েছেন ২১ হাজার ভারতীয়!

জানা গিয়েছে, মধ্য আসামে নগাঁও জেলার বাসিন্দা ওই মহিলা। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতে একটি অডিও টেপও ভাইরাল হয়েছে। ৬৮ বছর বয়সী কেন্দ্রীয় মন্ত্রী গোহানের বিরুদ্ধে ২ অগষ্ট নগাঁও থানায় ধর্ষণের অভিযোগ করেন ২৬ বছর বয়সী এক মহিলা৷ পুলিশের কাছে অভিযোগে ওই মহিলা জানিয়েছেন, একাধিক বার তাঁকে ধর্ষণ করেন গোহান৷ নগাঁওয়ের পুলিশ সুপার শঙ্করব্রত রায়মেধি জানান, ওই মহিলার বক্তব্য রেকর্ড করা হয়েছে৷ তদন্তের স্বার্থে ডাকা হতে পারে কেন্দ্রীয় মন্ত্রীকে।

আরও পড়ুন: পুরসভার দেওয়া ওষুধ খেয়ে মৃত স্কুল ছাত্রী, হাসপাতালে ভরতি শতাধিক

১৯৯১ সাল থেকে বিজেপির সঙ্গে যুক্ত রাজেন গোহান৷ চারবারের সাংসদ তিনি৷ ২০১৬ সালের ৫ জুলাই তাঁকে কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্য করা হয়৷ দেওয়া হয় রেল প্রতিমন্ত্রীর পদ৷ এ দিকে গোটা বিষয়টি নিয়ে রাজেন গোহানের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি৷ তাঁর মোবাইল ফোন বন্ধ৷ মন্ত্রীর স্ত্রী রীতা গোহান এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি৷ বিষয়টি সামনে আসার পরই কৃষক মুক্তি সংগ্রাম সমিতির প্রধান অখিল গগৈও কেন্দ্রীয় মন্ত্রীর পদত্যাগের দাবি করেছেন৷ জানান, অভিযোগ গুরুতর৷ কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে তাঁর অবিলম্বে ইস্তফা দেওয়া উচিত৷

Advertisement
----
-----