স্টাফ রিপোর্টার, বারুইপুর: জমি সংক্রান্ত বিবাদের জেরে দুই প্রতিবেশীর বচসা থেকে শুরু হয় বোমাবাজি৷ বোমার আঘাতে জখম হল এক গৃহবধূ৷ ঘটনাটি ঘটেছে জয়নগর থানার পশ্চিম রঘুনাথপুর অঞ্চলের মল্লিকপাড়া এলাকায়৷ বোমাবাজির জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়৷

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকার দুই বাসিন্দা ওয়াব মল্লিক ও তার প্রতিবেশী সাজ্জাদ মল্লিকের মধ্যে একটি জায়গার রাস্তাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে গন্ডগোল চলছিল।

Advertisement

আরও পড়ুন: স্বাস্থ্য জেলায় ১৬ টি শূন্যপদে নিয়োগ করা হচ্ছে

অভিযোগ, সোমবার রাতে সাজ্জাদ মল্লিক ও তার অনুগামীরা ওই জায়গা দখল করার জন্য ওয়াব মল্লিকের পরিবারের উপর চড়াও হয়৷ কিন্তু এসবের মাঝে আচমকা এলোপাতাড়ি বোমা ছুঁড়তে থাকে তারা। সাজ্জাদদের ছোড়া বোমার আঘাতে জখম হয় ওয়াব মল্লিকের ভাইয়ের বউ মরিয়ম বিবি।

গুরুতর জখম অবস্থায় তাঁকে নিমপীঠ শ্রীরামকৃষ্ণ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ চিকিৎসক সূত্রে জানা যায়, বোমার আঘাতে ক্ষতিগ্রস্ত হয়েছে মরিয়মের ডান চোখ। তবে সেখানে মরিয়মের অবস্থার ক্রমশ অবনতি হওয়ায় চিকিৎসকরা তাঁকে কলকাতায় স্থানান্তরিত করে। রাতে এই ঘটনায় ফের আবারও এলাকায় উত্তেজনা বাড়তে থাকে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় জয়নগর থানার পুলিশ৷ পরে পুলিশি তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুন: কোহলিদের সঙ্গে মাঠে নামবেন মিতালিরাও

এদিকে, আহত মরিয়ম বিবির স্বামী রেজাউল মল্লিকের অভিযোগ, জমি বিবাদের পাশাপাশি রাজনৈতিক গোষ্ঠীদ্বন্দ্বের কারণে তাদের উপর এই আক্রমণ করা হয়। পঞ্চায়েত নির্বাচনে তাঁরা তৃণমূল সমর্থিত নির্দলের হয়ে লড়েছে৷

আর সেই কারণেই তৃণমূল কংগ্রেসের সাজ্জাদ মল্লিক ও তার অনুগামীরা নানা ভাবে তাদেরকে জব্দ করার চেষ্টা করছে। গোটা ঘটনা বিস্তারিত শুনে এই ঘটনার তদন্তে নেমেছে জয়নগর থানার পুলিশ। যদিও এখনও কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: টম ক্রুজের মিশন ‘পসিবল’ করল কলকাতা পুলিশ

----
--