সন্তান না হওয়ায় বধূকে পুড়িয়ে মারার চেষ্টা হাওড়ায়

স্টাফ রিপোর্টার, হাওড়া: ফের সংবাদ শিরোনামে বধূ নির্যাতনের ঘটনা৷ এবার ঘটনাস্থল হাওড়ার দাশনগর থানা এলাকার বালিটিকুরি হালদারপাড়ায়৷ অভিযোগের তির স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

আরও পড়ুন: স্বর্ণ ব্যবসায়ী খুনের নেপথ্যে পরিবারের সদস্যরা

প্রসঙ্গত, সন্তান না হওয়ায় ওই বধূকে গায়ে আগুন দিয়ে হত্যার চেষ্টা করা হয় বলে অভিযোগ। ঘটনার পরই গ্রেফতার করা হয় অভিযুক্ত স্বামী এবং শাশুড়িকে৷ স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর পাঁচেক আগে কোণা পূর্ব পাড়ার বাসিন্দা ওই তরুণীর সঙ্গে বিয়ে হয় সুমিত পোল্ল্যের নামে এক যুবকের। বিয়ের পর থেকেই তাঁদের কোনও সন্তান ছিল না। এই কারণে প্রায়ই তাঁর উপর শারীরিক ও মানসিক নির্যাতন করা হত। সোমবার সেই নির্যাতন চরম পর্যায় চলে যায়।

- Advertisement -

আরও পড়ুন: শহর দাপাচ্ছে টোটো, লাগাম টানতে তৎপর প্রশাসন

এদিন গৃহবধূকে মারধরের পাশাপাশি কেরোসিন তেল ঢেলে তাঁর গায়ে আগুন লাগিয়ে দেওয়ার চেষ্টা করা হয় বলেও অভিযোগ। গায়ে আগুন লাগাতে গেলে সে চিৎকার করতে শুরু করে। ছুটে আসে এলাকার বাসিন্দারা। তাঁরাই ওই গৃহবধূকে উদ্ধার করেন। হাতেনাতে ধরা হয় স্বামী সুমিত এবং শাশুড়ি রেবাদেবীকে। এরপর প্রতিবেশীরাই স্থানীয় দাশনগর থানায় খবর দেয়৷ পুলিশ এসে স্বামী এবং শাশুড়িকে গ্রেফতার করে। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement ---
---
-----