মাঝপথে চলন্ত ট্রেনেই মৃত্যু ক্যান্সার রোগিণীর

স্টাফ রিপোর্টার, হাওড়া: চলন্ত ট্রেনের মধ্যেই অসুস্থ হয়ে রোগিণীর মৃত্যু৷ বেশ কয়েকদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন ওই রোগিণী বলে সূত্রের খবর৷ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে হাওড়াগামী ডাউন অমৃতসর মেলে। ওই মহিলাকে চিকিৎসার জন্য কলকাতায় আনা হচ্ছিল। অভিযোগ, সাহায্য চাইলেও প্রথমে কাউকেই পাশে পাওয়া যায়নি।

আরও পড়ুন : অন্ধ্রে তিতলি প্রাণ কাড়ল আট জনের

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই লিভারের ক্যানসারে আক্রান্ত ছিলেন বিহারের মধুবনির বাসিন্দা মঞ্জুদেবী(৩৮)। কিছুদিন আগেই স্থানীয় চিকিৎসক কলকাতার সল্টলেকের একটি নামী বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন।

- Advertisement -

সেইমতো বুধবার রাতেই অমৃতসর-হাওড়া মেলে হাওড়ার উদ্দেশ্যে মঞ্জুদেবীকে নিয়ে রওনা হন মঞ্জুদেবীর মা, বাবা ও তাঁর ছেলে। ট্রেনেই মাঝপথে বর্ধমান স্টেশনের কাছে যন্ত্রণা শুরু হয় মঞ্জুদেবীর। এবং সেখানেই মৃত্যু হয় তাঁর। এরপর হাওড়া স্টেশনের ৮ নম্বর প্ল্যাটফর্মে বেলা ১১টা নাগাদ এসে পৌঁছায় ওই ট্রেন।

আরও পড়ুন : সোনারপুর-বিস্ফোরণে নিহত দেবাশিসের পরিবারের পাশে বিজেপির শ্রমিক নেতা

কর্তব্যরত আরপিএফ জওয়ানরা পরিস্থিতি দেখে খবর দেন স্টেশন ম্যানেজারকে। স্টেশন ম্যানেজার রেলের চিকিৎসক নিয়ে এসে পৌঁছান ঘটনাস্থলে। চিকিৎসকের মেমো পাওয়ার পরে হাওড়া জিআরপি ওই দেহ ময়নাতদন্তে পাঠায়। অভিযোগ, এই প্রক্রিয়া চালাতেই অনেকটা সময় পার হয়ে যায়।

মৃতার ছেলে মনীশকুমার জানান, কারও বিরুদ্ধেই তাঁদের কোন অভিযোগ নেই। মায়ের দেহটি হাতে পেলেই তাঁরা মধুবনি ফিরতে চান তাঁরা। এরপর সেখানে ফিরেই মায়ের অন্তিম সংস্কারের কাজ করা হবে।

Advertisement ---
---
-----