মাঝ আকাশে ভেঙে পড়ল বিমান! সিসিটিভিতে ধরা পড়ল সেই ভিডিও

ভয়াবহ বিমান দুর্ঘটনা। ৭১ জনকে নিয়ে ভেঙে পড়ে আস্ত বিমান। বিমানে থাকা ৭১ জন যাত্রীই মৃত বলে জানা গিয়েছে। রাশিয়ার মস্কো থেকে উড়েছিল ওই বিমান। প্রথমে র‍্যাডার থেকে বিচ্ছিন্ন হয়ে যায় বিমানটি। পরে মস্কোর কাছেই ভেঙে পড়েছে সেটি। বিমানের ভেঙে পড়া রোমহর্ষক ভিডিও ধরা পড়ল সিসিটিভিতে।

মস্কো থেকে উরালের উদ্দেশে রওনা দিয়েছিল বিমানটি। সারাতোভ এয়ারলাইনসের ওই বিমান ওরসক শহরের কাছাকাছি গিয়ে নিখোঁজ হয়ে যায়। মাঝ আকাশে বেশ কিছুক্ষণ বিমানটির কোনও খোঁজ পাওয়া যায়নি। এরপরই বিমানটি ভেঙে পড়ার খবর এসে পৌঁছেছে।

কোনও যাত্রীর বেঁচে থাকার কোনও সম্ভাবনা নেই বলেই মনে করা হচ্ছে। বিমানটিকে ছ’জন ক্রু মেম্বার ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, বিমানবন্দর থেকে ওড়ার পরই তাঁরা বিমানটিকে আচমকা ভেঙে পড়তে দেখেন। মাটিতে আছড়ে পড়ার পরই বিমানটিতে আগুন ধরে যায়। প্রচণ্ড শব্দে কেঁপে ওঠে এলাকা।

- Advertisement -

দেখে নিন রোমহর্ষক সেই ভিডিও-

প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, কোনওভাবে মাঝ আকাশেই আগুন লেগে যায় বিমানটিতে। তার পরই এই দুর্ঘটনা। উদ্ধারকারী দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন। বিমানটিতে ৬৫ জন যাত্রী ছিলেন এবং কর্মী ছিলেন ৬ জন। তাঁদের কারও খোঁজ মেলেনি এখনও। তবে সত্যিই যদি বিমানটি ভেঙে পড়ে থাকে, তা হলে বিমানে থাকা ৭১ জনেরই বেঁচে থাকার সম্ভাবনা কম, জানান উদ্ধারকারী দলে উপস্থিত এক ফরেন্সিক বিশেষজ্ঞ। বিমানটি ৮ থেকে ৯ বছরের পুরনো।

Advertisement ---
---
-----