মুম্বইের ‘আতঙ্ক’ গ্রাস করেছে সেলেবদের

মুম্বই: মুম্বই… সে যেন এক স্বপ্নের শহর। এই মায়ার শহরে যেমন রয়েছে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলকানি, বিভিন্ন তারকাদের রাজপ্রাসাদ সেরকমই রয়েছে জায়গায় জায়গায় আতঙ্ক। বর্ষাকালে যেন এক আতঙ্ক নগরীতে পরিণত হয় এই মুম্বই শহর। আধুনিকতম শহরের মধ্যে মুন্বই শহরের নাম থাকলেও প্রতি বছর বর্ষার ছবিটা একই রকম থাকে। আর এ বছরও তাঁর ব্যাতীক্রম হয়নি। সাধারণ মানুষের মত এই শহর টাকে নিয়ে চিন্তায় সেলিব্রিটিরাও। অন্তত পরেশ রাওয়াল এর টুইটার পোস্ট থেকে এটা স্পষ্ট।

সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যায়, মুম্বইয়ের কাছেই একটি এলাকায় বৃষ্টির পরে রাস্তা পুকুরে পরিণত হয়। জলমগ্ন রাস্তায় বহু গর্ত থাকায় একটি বাইক তার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে সেই বাইক থেকে মহিলা নিচে পড়ে যায় এবং একটি বাস তাকে পিষে দিয়ে চলে যায়।

আর এই ঘটনার পর মুম্বই এর রাস্তার নিয়ে চিন্তায় সাধারণ মানুষ থেকে সেলেবরাও। পরেশ রাওয়াল পরামর্শ দিয়েছেন সকলেই যেন এই খারাপ রাস্তা এড়িয়ে ঠিক ভাবে চলাফেরা করেন। সত্যি বর্ষার মুম্বই যেন সকলের রাতে ঘুম উড়িয়ে দিয়েছে।

টানা বৃষ্টিতে স্তব্ধ মুম্বই। বেসিরভাগ এলাকাতে জল জমে গিয়ে দৈনন্দিন জীবনযাত্রা ব্যহত। দুর্ভোগ এড়াতে বন্ধ স্কুল-কলেজ। মঙ্গলবার থেকে মুম্বইয়ের সব স্কুল বন্ধ থাকবে বলে জানা গিয়েছে। পাশাপাশি ভারি বৃষ্টিপাতে ট্রাফিক জ্যামেও নাকাল অফিসযাত্রীরা।

Advertisement
---
-----