ছুটির মেজাজে টেলি টু টলি

সেলেব্রিটি মানেই ডিফারেন্ট লাইফ। তাঁদের রোজনামচা টা একটু আলাদা। পুজোর ছুটি পেয়ে সরকারি চাকুরিয়ালা লোক গুলো যখন ভাবে ঘুরতে যাব তখন হয়ত কাজে ব্যস্ত থাকেন সেলিব্রিটিরা। তাই কাজের ফাঁক পেলেই ঘুরে বেড়ান তাঁরা। আর সেই ঘোরার ছবি ফ্যান দের উদ্দেশ্য সেয়ার করতে ভোলেন না সোশ্যাল স্যাবিরা।

টেলি অভিনেত্রী সায়ন্তনি এখন বেশ খোশ মেজাজে ঘুরে বেড়াচ্ছেন পাহাড়ে পাহাড়ে। ছুটি পেলেই এক ছুট্টে মনটা কেমন পাহাড় পাহাড় করে আফটার অল বাঙালি বলে কথা। পাহাড় আর ঝরনার মাঝে নিজেকে রিফ্রেশ করতে ব্যাস্ত সায়ন্তনি।

- Advertisement -

অন্যদিকে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় শুটিং এর কাজে পাড়ি দিয়েছিলেন উজবেকিস্থানে। নিজের হোটেলের জানালা থেকেই বায়রের অপরুপ দৃশ্য ফ্যানদের উদ্দেশ্যে সেয়ার করেছেন তিনি। শুটিং এর ফাকে নিজের স্বামীর সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগ টাও মিস করেন নি কনীনিকা। তবে সব সময় স্বামীর সঙ্গেই নয় একান্তেও সময় কাটিয়েছেন তিনি। ইন্সটাগ্রামে নিজের এই ছবি পোষ্ট করে লিখেছেন “আমি একা”। একান্তে সময় কাটানোর মত বেস্ট সময় হয়ত আর হয়না। তাই একান্তেই প্রকৃতির এই অপরুপ দৃশ্য উপভোগ করছেন তিনি।

টেলি তারকা মনামি কিছুদিন আগেই বেড়িয়ে এসেছেন রোম থেকে। টুইটারে সেই ছবি পোস্ট করেছেন তিনি। ইতালির পিসা টাওয়ারের সামনে লাল-সাদা গাউনে এক অনবদ্য লুকে চেনা মনামি হয়ে উঠেছে অচেনা।

সুইৎজারল্যান্ড এ গিয়ে বাস স্টপে অপেক্ষা করার ছবি ফ্যানদের জন্য সেয়ার করেছেন অভিনেতা হিরণ। তবে তিনি বেড়াতে গেছেন নাকি কাজে তা নিয়ে যদিও কিছু লেখেন নি।

অন্যদিকে টলিউডের হট কেক রাজ-শুভশ্রি ও সময় কাটাচ্ছেন নিউইয়র্কে। নিউইয়র্ক ভ্রমণ আর হানিমুন দুটো এক সঙ্গেই সেরে ফেলছেন রাজশ্রী। কারণ বাঙালির রথ দেখা আর কলা বেচার স্বভাবটা কখনই বদলাবে না। নিউইয়র্ক থেকে সেই ছবি পোষ্ট করতে একেবারেই ভোলেননি শুভশ্রি। আর এই ছবিই এখন উষ্ণতার পারদ ছড়াচ্ছে সকলের মনে।

ঋতাভরির ডেসটিনেশন ক্যালিফোর্নিয়া। সঙ্গে নিজের পছন্দের টেডি বিয়ার কে নিয়ে ক্যালিফোর্নিয়ার সৌন্দর্য উপভোগে ব্যাস্ত ঋতাভরি।

অন্যদিকে টেলি কাপল মধুবনি এবং রাজা দুজনেই কাজের বিরতি নিয়ে সমুদ্রের পাড়ে গিয়েছেন বেড়াতে। আর সেই ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন তাঁরা ।

সেলিব্রিটিরা তাদের ছুটি বেশ দারুন এনজয় করছে, অন্তত তাঁদের পোষ্ট করা ছবি তো সেই কথাই বলছে। পুজো তো আর বেশি দেরি নেই তাই আপনিও এখন থেকে নিজের ঘোরার প্ল্যানটা গুছিয়েই ফেলুন।

Advertisement
---