কোন নম্বরটি আপনার পছন্দ? এবার নিজের চরিত্র সম্পর্কে জেনে নিন

এ পৃথিবীতে প্রত্যেক মানুষেরই আলাদা আলাদা বৈশিষ্ট্য রয়েছে। কেউ চঞ্চল, কেউ শান্ত, কেউ রাগী ও কেউ অবিচল। আপনি কেমন, তা হয়ত আপনি নিজেও ঠিক জানেন না। কিন্তু এই চারটি নম্বরে আছে ম্যাজিক। এর থেকে বেরিয়ে আসতে পারে আপনার চরিত্র। মিলিয়ে দেখুন না:

আপনার পছন্দ 7?

আপনার কল্পনাশক্তি প্রখর। এটাই আপনার শক্তি। প্রত্যেকদিন নতুন নতুন অভিজ্ঞতার স্বাদ পেতে চান। আপনার কৌতূহলও খুব বেশি। কোনও নতুন আইডিয়া সবসময় আপনার পছন্দের। দিবা-স্বপ্ন দেখতে খুব ভালোবাসেন। আপনি শিক্ষা-সংস্কৃতির অধিকারী। দেশে-বিদেশে ঘুরতে পছন্দ করেন।

- Advertisement -

আপনার পছন্দ 24?

স্বাধীনতা আপনার সবথেকে পছন্দের। আপনি ভীষণ স্বাধীনচেতা মানুষ। আপনি জানেন কিভাবে নিজেকে গুরুত্ব দিতে হয়, নিজের কাজের জন্য আপনি গর্বিত। আপনি নিজের সাফল্যের কথা সবার সঙ্গে ভাগ করে নিতে চান ও কাছের কোনও মানুষ সফল হলে, আপনি খুব খুশি হন। আপনি খুবই স্মার্ট, অন্য কারও কথায় প্রভাবিত হন না।

আপনার পছন্দ 61?

আপনার উৎসাহ-উদ্দীপনা অনেক বেশি। আপনার জীবনে শুধুই আনন্দ আর উদ্দীপনাকেই আপনি গুরুত্ব দেন। আপনি ভীষণ এনার্জেটিক। সবসময় হাসি-আনন্দে ভরে থাকতে চান। আপনি খুব স্বাধীনচেতা। নিজের মত বাঁচতে ভালোবাসেন। কথা বলতে খুব ভালোবাসেন। মানুষ সহজেই আপনার প্রতি আকর্ষিত হয়।

আপনার পছন্দ 3?

আপনি খুব নম্র স্বভাবের। আপনার ব্যবহার ভীষণই সুন্দর ও ভদ্র। সবসময় ইতিবাচক ব্যবহার করে থাকেন অন্যদের সঙ্গে। আপনি কাউকে তার কাজ দিয়ে বিচার করেন না। আপনি কোনও কোনও দ্বন্দ্বে জড়াতে চান না। আপনার সঙ্গে মিশে আপনার বন্ধুরা ভালো উপদেশ পেতে চায় আপনার কাছ থেকে।

 

Advertisement
-----